1. [email protected] : mainadmin :
  2. [email protected] : special_reporter : special reporter
  3. [email protected] : subadmin :
বাংলার চোখ নিউজ | অনলাইন সংস্করণ | মানিকগঞ্জে নিরাপদ অভিবাসন ও দক্ষতা উন্নয়ন শীর্ষক সেমিনার
মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১, ০৯:৪০ অপরাহ্ন

মানিকগঞ্জে নিরাপদ অভিবাসন ও দক্ষতা উন্নয়ন শীর্ষক সেমিনার

বাংলার চোখ সংবাদ
  • সময়ঃ শনিবার, ১৯ জুন, ২০২১

মোশারফ হোসেন (সাটুরিয়া,মানিকগঞ্জ) প্রতিনিধি :

মুজিব বর্ষের আহবান, দক্ষ হয়ে বিদেশ যান’ এই প্রতিপাদ্যেকে সামনে রেখে নিরাপদ অভিবাসন ও দক্ষতা উন্নয়ন শীর্ষক সেমিনার মানিকগঞ্জে অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে মানিকগঞ্জ সরকারি কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রের আয়োজনে প্রতিষ্ঠানের মিলনায়তনে ঘন্টাব্যাপি এই সেমিনার অনুষ্ঠিত হয়।

কারিগরি প্রশিক্ষণের অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) প্রকৌশলী নূর অতএব আহাম্মদের সভাপতিত্বে কর্মশালায় জেলা প্রশাসক এসএম ফেরদৌস, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ ইকবাল হোসেন, মানিকগঞ্জ টেকনিক্যাল স্কুল ও কলেজের অধ্যক্ষ মো.হাফিজুর রহমান, জেলা জনশক্তি ও কর্মসংস্থান অফিসের সহকারি পরিচালক শেখ মুস্তাফিজুর রহমান ও সরকারি শিশু পরিবারের উপ তত্ত্বাবধায়ক তানিয়া আক্তার উপস্থিত ছিলেন।

সেমিনারে জেলা প্রশাসক এসএম ফেরদৌস বলেন, অদক্ষ লোক বিদেশে গিয়ে নানা সমস্যায় পড়েন। ব্যক্তি, পরিবার ও রাষ্ট্রের জন্য তারা বোঝা হয়ে পড়েন। কারিগরি শিক্ষার অন্যতম উদ্দেশ্য দক্ষ মানবসম্পদ তৈরী করা। দক্ষ মানবসম্পদ হয়ে বিদেশে গেলে কোন সমস্য হয় না ববং অর্থনৈতিক ভাবে সুরক্ষা আরো বেশী করে নিশ্চিত হওয়া যায়।

সেমিনারে সাংবাদিক, সদর উপজেলার জাগির, গড়পাড়া ও দীঘি ইউনিয়নের চেয়ারম্যান, ইউপি সদস্য, ইউপি সচিব ও গ্রাম পুলিশ সদস্যরা অংশ গ্রহন করেন।

 

এমটিকে/বাংলারচোখ

সামাজিক মাধ্যমগুলোতে শেয়ার করুন...

Leave a Reply

এই বিভাগের আরও খবর...
© All rights reserved © 2021 | বাংলার চোখ নিউজ  
Theme Customized BY LatestNews