1. [email protected] : mainadmin :
  2. [email protected] : Mohsin Molla : Mohsin Molla
  3. [email protected] : subadmin :
বাংলার চোখ নিউজ | অনলাইন সংস্করণ | মানিকগঞ্জে রাস্তা ভাঙ্গা, ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীরা
বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ০৩:৪০ পূর্বাহ্ন

মানিকগঞ্জে রাস্তা ভাঙ্গা, ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীরা

বাংলার চোখ সংবাদ
  • সময়ঃ মঙ্গলবার, ১৪ সেপ্টেম্বর, ২০২১

এস কে সুমন মাহমুদ :

মানিকগঞ্জ সদর উপজেলাধীন ভাড়ারিয়া ইউনিয়ন পরিষদ ও বালিরটেক বাজারে যাওয়ার একমাত্র পথটি ভেঙ্গে যাওয়াতে বাজারে ঢুকতে পারছে না কোন বড় গাড়ি। ছোট ছোট গাড়িগুলোও খুব ভোগান্তি নিয়ে ঝুঁকির সাথে নিয়ে যাচ্ছে। নদীর পাড়ে রাস্তা হওয়ার কারণে প্রায় সময় রাস্তাটি ভেঙ্গে যায়। প্রত্যেক বছর রাস্তা মেরামত করা হলেও তা টেকসই হয় না।

রাস্তার ব্যাপারে স্থানীয় বাসিন্দা আনন্দ সাহা জানান, বালিরটেক বাজারে প্রত্যেক দিন হাজার হাজার মানুষের যাতায়াত। রাস্তাটা বারবার ভেঙ্গে যাওয়ার কারণে ক্ষতিগ্রস্ত হচ্ছে ব্যবসায়ীরা। উপজেলা প্রশাসন ও জনপ্রতিনিধিদের কাছে দাবি দ্রুত রাস্তার টেকসই সমাধান।

এ ব্যাপারে একজন স্থানীয় বাসিন্দা জানান, প্রত্যেক বছরের ন্যায় পানি বেড়ে গেলে রাস্তাটিতে অর্থ ব্যয় করা হয় কিন্তু কোন কাজ হয় না। কিছুদিন পূর্বেও সমাধান না পেয়ে বাজার কমিটির সভাপতি মোঃ রাজা মিয়া ৩৫ হাজার টাকা রাস্তার পিছনে ব্যয় করেছে। তবে নদীর পাড়ে হওয়ার কারণে এতে কোনো লাভ হয়নি।

বালিরটেক বাজার কমিটির সভাপতি মোঃ রাজা মিয়া জানান, প্রত্যেক বছর রাস্তার জন্য টাকা ব্যয় করলেও তা থাকছে না। তার অন্যতম কারণ হচ্ছে স্থায়ী ভাবে কোন কিছু করা হয় না। দ্রুত এই সমস্যার সমাধান না হলে বাজারের ব্যবসায়ীরা ব্যাপক ক্ষয়ক্ষতির সম্মুখীন হবে। ইতিমধ্যেই যারা বাজারের ব্যবসায়ী আছে বড় ট্রাক না ঢুকার কারণে ভ্যান বা ছোট গাড়ি দিয়ে মালামাল নিয়ে যেতে হয় এতে ব্যবসায়ী দের অনেক ক্ষতি হচ্ছে।

এ ব্যাপারে মানিকগঞ্জ সদর উপজেলা প্রকৌশলী মুহাম্মদ মিজানুর রহমান জানান, রাস্তার কাজের টেন্ডার হয়ে গেছে দ্রুত সমাধান হবে এবং কাজ শুরু করব পানি কমার সাথে সাথেই।

 

এমটিকে/বাংলারচোখ

শেয়ার করুন...

Leave a Reply

আরও খবর...
© All rights reserved © 2021 | বাংলার চোখ নিউজ  
Theme Customized BY LatestNews