বাংলার চোখ | মাস্ক ছাড়া দাওয়াতে এসে জরিমানা গুনলেন ১৬ জন
  1. [email protected] : mainadmin :
বাংলার চোখ | মাস্ক ছাড়া দাওয়াতে এসে জরিমানা গুনলেন ১৬ জন
সোমবার, ০৮ মার্চ ২০২১, ১২:৩৬ অপরাহ্ন

মাস্ক ছাড়া দাওয়াতে এসে জরিমানা গুনলেন ১৬ জন

বাংলার চোখ সংবাদ
  • সময় শুক্রবার, ৪ ডিসেম্বর, ২০২০
  • ৬৫ দেখেছেন

করোনাভাইরাসের সংক্রমণ রোধে মাস্ক পরাতে ও স্বাস্থ্যবিধি মানাতে এবার কমিউনিটি সেন্টার ও কনভেনশন সেন্টারগুলোতে অভিযান শুরু করেছে চট্টগ্রাম জেলা প্রশাসন।

শুক্রবার (৪ ডিসেম্বর) বিভিন্ন কমিউনিটি সেন্টারে সামাজিক অনুষ্ঠানে অভিযান পরিচালনা করা হয়। এর আগে নগরের গুরুত্বপূর্ণ এলাকা ও বিনোদন কেন্দ্রগুলোতে অভিযান চালায় প্রশাসন।

শুক্রবার দুপুরে নগরের কাজীর দেউড়ির ইন্টারন্যাশনাল কনভেনশন সেন্টার, রীমা কমিউনিটি সেন্টার, প্রিয়া কমিউনিটি সেন্টার, রঙ্গম কমিউনিটি সেন্টার, ওয়েডিং পার্ক কমিউনিটি সেন্টার, রাজবাড়ী কমিউনিটি সেন্টার, অনন্ত বিলাস, মেঘনা কমিউনিটি সেন্টার ও হার্টস অফ চিটাগং এ অভিযান চালান জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আলী হাসান। এসময় তিনি মাস্ক না পরায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে ১৬ জনকে ৩ হাজার ১০০ টাকা জরিমানা করেন।

এ বিষয়ে নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আলী হাসান জানান, সামাজিক অনুষ্ঠানগুলোতে জনসমাগমের পাশাপাশি মাস্ক পরতে অনাগ্রহ দেখা যাচ্ছে। কমিউনিটি সেন্টারের অনুষ্ঠানগুলোতে অনেকে উপস্থিত হয়েছেন মাস্ক ছাড়া। আবার অনেকের কাছে মাস্ক থাকলেও তাদের কারো পকেটে, কারো ব্যাগে কিংবা আবার অনেকের থুতনিতে লাগানো।

তিনি আরও জানান, শুক্রবার এমন সামাজিক অনুষ্ঠানে অভিযান চালিয়ে ১৬ জনকে জরিমানার পাশাপাশি কর্তৃপক্ষকে স্বাস্থ্যবিধি মেনে চলতে কঠোর নির্দেশনা দেওয়া হয়েছে।

এদের কাছ থেকে ৩ হাজার ১০০ টাকা জরিমানা আদায় করা হয়েছে বলেও জানান তিনি।

সামাজিক মাধ্যমগুলোতে শেয়ার করুন...

Leave a Reply

এই বিভাগের আরও খবর...
DMCA.com Protection Status
© All rights reserved © 2021 www.banglarchokhnews.com  
Theme Customized BY LatestNews