1. [email protected] : mainadmin :
  2. [email protected] : subadmin :
বাংলার চোখ | মিশু ও মোফাজ্জল হোসেন গ্রেফতার‌
সোমবার, ১০ মে ২০২১, ০৫:০০ পূর্বাহ্ন

মিশু ও মোফাজ্জল হোসেন গ্রেফতার‌

বাংলার চোখ সংবাদ
  • সময়ঃ বুধবার, ৫ মে, ২০২১

জামান ভূঁইয়া, বিশেষ প্রতিনিধি :

নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানার সিদ্ধিরগঞ্জপুল সংলগ্ন এসএম টাওয়ারের ভিতরে সিদ্ধিরগঞ্জ প্রেসক্লাব নামক অফিসের পাশ থেকে নারায়ণগঞ্জ জেলা ডিবি সিদ্ধিরগঞ্জ থানা টিম মিশু ও মোফাজ্জল হোসেন নামক দুই ব্যক্তিকে আটক করে নিয়ে যায়।

এ ব্যাপারে অনুসন্ধান করতে গিয়ে জানা যায় কথিত হলুদ সাংবাদিক ইমরান ও অনিক পূর্ব পরিকল্পিত ভাবে ডিবি ওসি আলমগীর কে দিয়ে ওদের দুজনকে এ্যারেস্ট করায়। জানা যায় নাঃগঞ্জ জেলা ডিবি সিআইডি পুলিশের নামে মাসিক টাকা ওঠাতো নুরু আনোয়ার আলমগীর মোকলেস কালাম মিলন সহ একটি সংঘবদ্ধ সিন্ডিকেট।

এই ১৫ লাখ টাকার মাসিক মাসোহারারটা হলুদ সাংবাদিক ইমরান নুরু ওসি আলমগীর সহ ৩জন ভাগবাটোয়ারা করে নিতো, দীর্ঘ পাঁচ বছর যাবত এই সিন্ডিকেট এভাবেই তাদের কার্যক্রম চালিয়ে আসছিল কিন্তু হঠাৎ করে গত মাসে ডিবির এসপি জাহিদ পারভেজ তার মেধা ও তীক্ষ্ণ বিচক্ষণতায় আনোয়ার ও মুখলেস নামে দুজন চাঁদাবাজকে গ্রেফতার করে এবং নুরুকে হন্যে হয়ে খুঁজছে অবস্থা বেগতিক দেখে ইতিমধ্যেই নুরু গা-ঢাকা দিয়েছেন মূলত মাঠ পর্যায় থেকে এরাই টাকাটা কালেকশন করে নুরু ও ইমরানের মাধ্যমে ডিবি ওসি আলমগীরের কাছে যেত।

উক্ত কারণে সাংবাদিক ইমরান ষড়যন্ত্র করে মোফাজ্জল হোসেন ও মিশুকে তার অফিসে ডেকে নিয়ে যায় পরক্ষনেই ডিবি পুলিশ এসে তাদেরকে অ্যারেস্ট করে। মিথ্যা ও ষড়যন্ত্রমূলক এই অভিযোগের ব্যাপারে ডিবি পুলিশের এসপি জাহিদ পারভেজের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন সিদ্ধিরগঞ্জ থানা ডিবি পুলিশের টিম ওদের অ্যারেস্ট করেছে আমি যতটুকু জানি তবে আমি একটা মিটিং এ আছি পরে আমি এব্যাপারে আপনার সাথে আলোচনা করবো।

সামাজিক মাধ্যমগুলোতে শেয়ার করুন...

Leave a Reply

এই বিভাগের আরও খবর...
© All rights reserved © 2021 www.banglarchokhnews.com  
Theme Customized BY LatestNews