বাংলার চোখ | মুজিববর্ষ উপলক্ষে বগুড়ায় বিএনসিসি’র দিনব্যাপী কর্মসূচি
  1. [email protected] : mainadmin :
বাংলার চোখ | মুজিববর্ষ উপলক্ষে বগুড়ায় বিএনসিসি’র দিনব্যাপী কর্মসূচি
বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২১, ০২:০৯ পূর্বাহ্ন

মুজিববর্ষ উপলক্ষে বগুড়ায় বিএনসিসি’র দিনব্যাপী কর্মসূচি

বাংলার চোখ সংবাদ
  • সময় বুধবার, ১৭ ফেব্রুয়ারী, ২০২১
  • ৩৪ দেখেছেন

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে বগুড়ায় বাংলাদেশ ন্যাশনাল ক্যাডেট কোর (বিএনসিসি) মহাস্থান রেজিমেন্টের ব্যবস্থাপনায় বুধবার দিনব্যাপী স্বেচ্ছাসেবা কার্যক্রম হিসেবে কোভিড-১৯ এবং ডেঙ্গু প্রতিরোধে লিফলেট ও মাস্ক বিতরণসহ সচেতনতামূলক এক বর্ণাঢ্য র‌্যালি অনুষ্ঠিত হয়েছে।

সকালে সরকারি আজিজুল হক কলেজের নতুন ভবন থেকে শুরু হওয়া র‌্যালিটি শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে এবং র‌্যালি থেকেই বিএনসিসি’র ক্যাডেটরা পুরো শহরে সচেতনতামূলক ক্যাম্পেইন পরিচালনা করে।

মনোবিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান ও বিএনসিসি’র ভারপ্রাপ্ত ব্যাটালিয়ন কমান্ডার লে. ড. শরীফ রায়হানের সভাপতিত্বে এবং সমাজবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক ও বিএনসিসি’র পিইউও মোস্তফা কামাল সরকারের সঞ্চালনায় র‌্যালির পূর্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সরকারি আজিজুল হক কলেজের অধ্যক্ষ প্রফেসর মো. শাহজাহান আলী।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সরকারি শাহ সুলতান কলেজের অধ্যক্ষ প্রফেসর মো. শহিদুল আলম। এছাড়াও সভায় আলোচক হিসেবে আরও বক্তব্য রাখেন গণিত বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক মো. মাহতাব হোসেন মন্ডল, ব্যবস্থাপনা বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক মো. রেজাউন্নবী, সরকারি শাহ সুলতান কলেজের প্রভাষক ও বিএনসিসি’র পিইউও মো. খায়শেদ আলম শিপন এবং ক্যান্টনমেন্ট স্কুল এন্ড কলেজের সহযোগী অধ্যাপক ও পিইউও ফরিদা খাতুন।

এসময় পিইউও দের মাঝে উপস্থিত ছিলেন প্রভাষক মোস্তাফিজুর রহমান, প্রভাষক একেএম নাফিউর রহমান ও মো. মোস্তফা, জিলা স্কুলের ফিরোজ আলম, সুলতানগঞ্জ উচ্চ বিদ্যালয়ের আমিনুল ইসলাম, বগুড়া পৌর উচ্চ বিদ্যালয়ের জুলফিককুর রহমান প্রমুখ। কর্মসূচিতে জেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের বিএনসিসি’র প্রায় ২ শতাধিক ক্যাডেট অংশগ্রহণ করেন।

সামাজিক মাধ্যমগুলোতে শেয়ার করুন...

Leave a Reply

এই বিভাগের আরও খবর...
© All rights reserved © 2021 www.banglarchokhnews.com  
Theme Customized BY LatestNews