বাংলার চোখ | মেজর সিনহা হত্যায় ওসি প্রদীপ কুমার কারাগারে
  1. [email protected] : mainadmin :
বাংলার চোখ | মেজর সিনহা হত্যায় ওসি প্রদীপ কুমার কারাগারে
শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ১২:৪৮ অপরাহ্ন

মেজর সিনহা হত্যায় ওসি প্রদীপ কুমার কারাগারে

বাংলার চোখ সংবাদ
  • সময় বৃহস্পতিবার, ৬ আগস্ট, ২০২০
  • ১৩৯ দেখেছেন

মেজর সিনহা হত্যায় ওসি প্রদীপ কুমারকে বিশেষ নিরাপত্তায় কক্সবাজার আদালতে  আত্মসমর্পণ করার সুযোগদেন সিএমপি পুলিশ। বিকাল সাড়ে ৫ টায় কক্সবাজার আদালতে আত্মসমর্পণ করলে আদালত দু’পক্ষের শুনানী শেষে ওসি প্রদীপসহ ৯জনকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) অতিরিক্ত কমিশনার (অপরাধ ও অভিযান) শ্যামল কুমার নাথ জানিয়েছেন, প্রদীপ কুমার চিকিৎসাধীন ছিলেন। তিনি সিএমপিকে ফোন করে আত্মসমর্পণের ইচ্ছা প্রকাশ করলে সিএমপি তাকে বিশেষ ব্যবস্থায় কক্সবাজারে পাঠানোর ব্যবস্থা করে।

এর আগে গতকাল বুধবার (৫ আগস্ট) রাতে প্রদীপ কুমারসহ এ মামলার আসামিদের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করে আদালত। অবরসরপ্রাপ্ত মেজর সিনহার বোন শারমিন শাহরিয়ারের দায়ের করা মামলায় আদালত এ পরোয়ানা জারি করে।

মামলায় বাহারছড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইন্সপেক্টর লিয়াকতকে প্রধান আসামি ও টেকনাফ থানার প্রত্যাহারকৃত ওসি প্রদীপ কুমার দাসকে দ্বিতীয় আসামি করা হয়। এছাড়া মামলার অন্য আসামিরা হলেন বাহারছড়া তদন্ত কেন্দ্রের উপপরিদর্শক (এসআই) নন্দ দুলাল রক্ষিত, কনস্টেবল সাফানুর করিম, কামাল হোসেন, আব্দুল্লাহ আল মামুন, সহকারী উপপরিদর্শক (এএসআই) লিটন মিয়া, সহকারী উপপরিদর্শক (এএসআই) টুটুল ও কনস্টেবল মোহাম্মদ মোস্তফা।

সামাজিক মাধ্যমগুলোতে শেয়ার করুন...

Leave a Reply

এই বিভাগের আরও খবর...
© All rights reserved © 2021 www.banglarchokhnews.com  
Theme Customized BY LatestNews