1. [email protected] : mainadmin :
  2. [email protected] : special_reporter : special reporter
  3. [email protected] : subadmin :
বাংলার চোখ নিউজ | অনলাইন সংস্করণ | মেসিকে বার্সায় রাখার চেষ্টা করছেন আগুয়েরো
শুক্রবার, ৩০ জুলাই ২০২১, ০৯:১৭ পূর্বাহ্ন

মেসিকে বার্সায় রাখার চেষ্টা করছেন আগুয়েরো

বাংলার চোখ সংবাদ
  • সময়ঃ রবিবার, ২০ জুন, ২০২১

বাংলার চোখ নিউজ :

লিওনেল মেসির শৈশব থেকে খ্যাতির চূড়ায় উঠা। পুরো পথটাই তিনি কাটিয়েছেন স্প্যানিশ ক্লাব বার্সেলোনায়। গত মৌসুম থেকে দুই পক্ষের মধ্যে শুরু হয় টানাপোড়ন। ক্লাব ছাড়ার ইচ্ছের কথা জানিয়েছিলেন আর্জেন্টাইন ক্ষুদে জাদুকর। যদিও শেষ পর্যন্ত আর সেটি হয়নি।

চলতি মাসের শেষে বার্সেলোনার সঙ্গে মেসির চুক্তির মেয়াদ শেষ হচ্ছে মেসির। নতুন করে আলোচনায় কাতালান ক্লাবটিতে আর্জেন্টাইন অধিনায়ক থাকছেন কি না? এই বিষয়ে বার্সেলোনার স্থানীয় দৈনিক লা ভ্যানগুয়ার্ডিয়াকে সাক্ষাৎকার দিয়েছেন ক্লাবটির প্রেসিডেন্ট হুয়ান লাপোর্তা।

বার্সেলোনায় থাকছেন মেসি, এমনটিই জানিয়েছেন তিনি। তার সঙ্গে দুই বছরের চুক্তি করতে চান বলে জানিয়েছেন লাপোর্তা। সঙ্গে এটিও জানিয়েছেন, মেসিকে বার্সায় রাখার ব্যাপারে সহযোগিতা করছেন সদ্যই ক্লাবটিতে যোগ দেওয়া ও মেসির ঘনিষ্ঠ বন্ধু কুন আগুয়েরো।

বার্সেলোনা সভাপতি বলেন, ‘আমরা মেসির সঙ্গে দুই বছরের চুক্তি করতে চাই। আগুয়েরো এই ব্যাপারে সহায়তা করছে, সে প্রতিদিনই বলছে থেকে যাও এবং নতুন চক্তি স্বাক্ষর করো।’

মেসির থাকা প্রসঙ্গে তিনি আরও বলেন, ‘লিওনেল মেসির জুতাগুলো ক্যাম্প ন্যুর পিচেই দৌড়াবে। সে এখানে থাকতে চায়। আমি নেতিবাচক কিছু নিয়ে ভাবছি না। কিন্তু এটা সহজ নয়। আমাদের পক্ষে যা সম্ভব, সবকিছু করছি। তাকে প্রলুব্ধ করার কিছু নেই। সে থেকে যাওয়ার মতো পরিস্থিতি তৈরি করার ব্যাপারে সংকল্পবদ্ধ।’

এমটিকে/বাংলারচোখ

সামাজিক মাধ্যমগুলোতে শেয়ার করুন...

Leave a Reply

এই বিভাগের আরও খবর...
© All rights reserved © 2021 | বাংলার চোখ নিউজ  
Theme Customized BY LatestNews