1. [email protected] : mainadmin :
  2. [email protected] : Mohsin Molla : Mohsin Molla
  3. [email protected] : subadmin :
বাংলার চোখ নিউজ | অনলাইন সংস্করণ | মোবাইল চুরি,মোবাইল না দিয়ে ধর্ষণের চেষ্টার অভিযোগ
শুক্রবার, ১৮ জুন ২০২১, ০৭:৫৮ অপরাহ্ন

মোবাইল চুরি,মোবাইল না দিয়ে ধর্ষণের চেষ্টার অভিযোগ

বাংলার চোখ সংবাদ
  • সময়ঃ বৃহস্পতিবার, ১০ জুন, ২০২১

জাহিদুল ইসলাম মেহেদী (বরগুনা) প্রতিনিধি :

বরগুনায় সদর উপজেলায় মোবাইল চুড়ি জিজ্ঞাসাবাদে কিশোরীর বিষ পানের অভিযোগ উঠেছে। ঘটনাটি বরগুনা সদর উপজেলার ১০নং নলটোনা ইউনিয়নের শিয়ালিয়া গ্রামে এ ঘটনা ঘটে। স্থানীয়রা জানায় সকাল ৯ টায় পার্শ্ববর্তী একই এলাকার বাসিন্দা মোহাম্মদ শাহজাহান হাওলাদারের বাড়িতে ওই কিশোরী যায়। পানির কথা বলে বসত ঘরে প্রবেশ করিয়া একটি মোবাইল ফোন চুরি করে নিয়ে যায়।

মোবাইল মালিক মামুন বিষয়টি আশেপাশের লোকজনকে জানাইলে ওই কিশোরী আত্মহত্যা করার জন‍্য কীটনাশক ঔষধ পান করে। তাৎক্ষণিক তার পরিবারের পক্ষ থেকে বরগুনা জেনারেল হাসপাতাল পরে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরে-ই বাংলা মেডিকেল হাসপাতাল ভর্তি করায়।

কিশোরী পার্শ্ববর্তী খোকন হাওলাদারের মেয়ে। মোবাইল ফোন না দেয়ার কৌশলে এই আত্মহত্যার পথ বেছে নিয়েছেন বলে জানান অত্র এলাকাবাসী। উল্টো মোবাইল মালিক মামুনের বিরুদ্ধে ধর্ষণের চেষ্টার অভিযোগ দিয়ে যাচ্ছে ওই কিশোরীর পরিবার। তবে এ অভিযোগ অস্বীকার করেছেন মামুন, তিনি বলেন মোবাইল ফোন চুরি করলে মেয়েটির পরিবারকে জানাই। তার পরিবার গালিগালাজ করে মারধর করে। মেয়েটি নিজের আত্মসম্মান এর দিকে তাকিয়ে বিষপান করেছে বলে জানতে পাই। কিন্তু তার পরিবার আমাকে ফাঁসানোর জন্য পূর্বপরিকল্পিতভাবে আমার বিরুদ্ধে ধর্ষণের চেষ্টার অভিযোগ দিয়ে একটি অনলাইন পত্রিকায় সংবাদ পরিবেশন করিয়েছে উক্ত ঘটনা সত্য নয়। এলাকাবাসী প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন।

এ বিষয়ে বরগুনা সদর থানার (ওসি) কেএম তারিকুল ইসলাম বলেন, থানায় কোনো অভিযোগ আসেনি, আসলে তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা নেয়া হবে।

এমটিকে/বাংলারচোখ

সামাজিক মাধ্যমগুলোতে শেয়ার করুন...

Leave a Reply

এই বিভাগের আরও খবর...
© All rights reserved © 2021 www.banglarchokhnews.com  
Theme Customized BY LatestNews