1. [email protected] : mainadmin :
  2. [email protected] : special_reporter :
  3. [email protected] : subadmin :
বাংলার চোখ নিউজ | অনলাইন সংস্করণ | যাত্রাবাড়ীতে গৃহবধূ খুন
শনিবার, ২৫ জুন ২০২২, ০৮:২০ অপরাহ্ন

যাত্রাবাড়ীতে গৃহবধূ খুন

বাংলার চোখ সংবাদ
  • সময়ঃ শুক্রবার, ৬ মে, ২০২২

ঢামেক প্রতিবেদক :

রাজধানীর যাত্রাবাড়ী এলাকায় জাহাঙ্গীর আলম (৩০) নামে এক যুবকের বিরুদ্ধে শাহীনা আক্তার (২১) নামে এক গৃহবধূকে হত্যার অভিযোগ পাওয়া গেছে। বৃহস্পতিবার (৫ মে) দুপুর ৩টার দিকে এই ঘটনা ঘটে।

বিষয়টি নিশ্চিত করে যাত্রাবাড়ী থানার পরিদর্শক (তদন্ত) আয়ান মাহমুদ দ্বীপ বলেন, জাহাঙ্গীর আলম ও নিহত শাহীনা আক্তার দুজনেই গার্মেন্টসকর্মী। পরকীয়ার জেরে যাত্রাবাড়ী থানার মাতুয়াইল এলাকার প্যারাডগাইর বাগিচা রোডের ৭তলার একটি বাসায় যান তারা। সেখানে তাদের মধ্যে কোনো বিষয় নিয়ে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে শাহীনা আক্তার ধারালো অস্ত্র দিয়ে জাহাঙ্গীর আলমের গোপনাঙ্গ কেটে দেন। এ সময় জাহাঙ্গীর আলম শাহীনা আক্তারে গলা চেপে ওয়ালের সঙ্গে আঘাত করলে ঘটনাস্থলেই শাহীনা আক্তার মারা যান। পরে আমরা খবর পেয়ে আহত জাহাঙ্গীর আলমকে উদ্ধার করে প্রথমে ঢাকা মেডিকেল এবং সেখান থেকে শেখ হাসিনা বার্নের সার্জারি বিভাগে ভর্তি করি। নিহত শাহীনা আক্তারের মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে পাঠানো হয়েছে।

তিনি আরও বলেন, নিহত শাহীনা আক্তারের তিন বছরের একটি কন্যা সন্তান রয়েছে এবং আহত জাহাঙ্গীর আলমের ও সন্তান রয়েছে। এ ঘটনায় নিহত শাহীনা আক্তারের স্বামী ৩০২ ধারায় একটি মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছেন।

শেয়ার করুন...

আরও খবর...
© All rights reserved © 2021 | বাংলার চোখ নিউজ
Theme Customized BY LatestNews