1. [email protected] : mainadmin :
  2. [email protected] : Mohsin Molla : Mohsin Molla
  3. [email protected] : subadmin :
বাংলার চোখ নিউজ | অনলাইন সংস্করণ | যার জন্য দরজা খোলা রেখেছেন শ্রাবন্তী
বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ০৩:০৪ পূর্বাহ্ন

যার জন্য দরজা খোলা রেখেছেন শ্রাবন্তী

বাংলার চোখ সংবাদ
  • সময়ঃ বুধবার, ৪ আগস্ট, ২০২১

বিনোদন ডেস্ক :

বেশ কিছু বিষয়ে সম্প্রতি ট্রোলের শিকার হতে হয়েছে শ্রাবন্তী চট্টোপাধ্যায়কে। যদিও সে সব আমলে নিতে রাজি নন তিনি। সাফ জানাচ্ছেন নায়িকা, লোকে সব সময়ই কিছু না কিছু বলে যায়, তাতে কান দিলে চলে না! তাই তিনি পরিবারে ও কেরিয়ার নিয়েই ব্যস্ত থাকতে চান।

মঙ্গলবার (৩ আগস্ট) কলকাতা টাইমসকে দেওয়া সাক্ষাৎকারে শ্রাবন্তী জানান, ছেলে অভিমন্যু সম্প্রতি আইসিএসই (ইন্ডিয়ান সার্টিফিকেট অব সেকেন্ডারি এডুকেশন) পাস করেছেন, দারুণ নম্বরও পেয়েছেন। স্বাভাবিক ভাবেই মা হিসেবে বিষয়টা নিয়ে শ্রাবন্তীর গর্বের সীমা নেই।

ছেলে প্রসঙ্গে শ্রাবন্তী আরও জানিয়েছেন, অভিমন্যু ছবি পরিচালনাকেই পেশা হিসাবে বেছে নিতে চান। সে এখন থেকেই একটা স্ক্রিপ্ট লিখছে। ক্লাস ১২-র পর ও ফিল্ম স্ট্যাডি করতে চায়। আমিও ওকে বলেছি, ওর প্রথম ছবিতে আমি অভিনয় করব। আমিও আগামীতে সিনেমা পরিচালনা করতে চাই।

অন্যদিকে ছেলেও বাবার মতো পরিচালনার জগতে পা রাখতে চাইছে। সব মিলিয়ে শ্রাবন্তীর বক্তব্যে উঠে এসেছে প্রাক্তন স্বামী রাজীব কুমার বিশ্বাসের কথা।

নায়িকা বললেন, রাজীবের সঙ্গে তার কাজ করতে আপত্তি নেই। স্বামী হিসেবে হয় তো আমার সঙ্গে মতানৈক্য হয়েছে কিন্তু চিত্রপরিচালক হিসেবে রাজীব অত্যন্ত ভালো কাজ করছে। এমনকী, আমাদের বিচ্ছেদ চলাকালীন বিন্দাস ও মজনু সিনেমায় অভিনয় করেছি। ওর সঙ্গে আমি ফের কাজ করতে চাই।

তবে রাজীবের জন্য দরজা খোলা থাকলেও আরেক প্রাক্তন স্বামী রোশন সিং সম্পর্কে কিছু বলতে চাননি শ্রাবন্তী। শোনা গেছে, রোশন ফের শ্রাবন্তীর সঙ্গে সম্পর্ক তৈরি করতে রাজি।

এমএম/বাংলারচোখ

শেয়ার করুন...

Leave a Reply

আরও খবর...
© All rights reserved © 2021 | বাংলার চোখ নিউজ  
Theme Customized BY LatestNews