1. [email protected] : mainadmin :
  2. [email protected] : Mohsin Molla : Mohsin Molla
  3. [email protected] : subadmin :
বাংলার চোখ নিউজ | অনলাইন সংস্করণ | যে কারণে মধ্যরাতে বিয়ে করলেন নায়িকা মাহি
রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ০২:০৪ অপরাহ্ন

যে কারণে মধ্যরাতে বিয়ে করলেন নায়িকা মাহি

বাংলার চোখ সংবাদ
  • সময়ঃ সোমবার, ১৩ সেপ্টেম্বর, ২০২১

বিনোদন ডেস্ক :

অনেক দিন ধরেই চিত্রনায়িকা মাহিয়া মাহির নতুন বিয়ের গুঞ্জন শোনা যাচ্ছিল। কিন্তু তিনি বরাবরই এড়িয়ে গেছেন। অবশেষে রোববার (১২ সেপ্টেম্বর) দিবাগত রাত ১২টা ৫ মিনিটে কাবিননামায় স্বাক্ষর করলেন। পাত্রের নাম রাকিব সরকার। তিনি গাজীপুরের ব্যবসায়ী এবং রাজনীতিবিদ।

মাহি নিজেই তার ফেসবুকে বিয়ের ছবি শেয়ার করেছেন। ক্যাপশনে লিখেছেন, ‘আলহামদুলিল্লাহ। আজ ১৩/০৯/২১ ইং, ১২টা ৫ মিনিটে আমাদের বিবাহ সম্পন্ন হলো। এর আগের সব কথা আসলেই গুজব ছিলো। সবাই আমাদের জন্য দোয়া করবেন এটাই একমাত্র চাওয়া’

এদিকে মাহির বিয়ের খবর ছড়িয়ে পড়ার পর একটা প্রশ্ন ঘুরপাক খাচ্ছে সবার মনে। মধ্যরাতে কেন বিয়ে করলেন তিনি। এর পেছনে বিশেষ কোনো কারণ রয়েছে কি? উত্তর হলো- হ্যাঁ। বিশেষ কারণেই মধ্যরাতে বিয়ে করেছেন নায়িকা।

স্থানীয় সূত্রে জানা গেছে, ১৩ সেপ্টেম্বর রাকিব সরকারের জন্মদিন। এই দিনটিকে আরও স্মরণীয় করে রাখতে বিয়ের আয়োজন। রাকিবের জন্মদিনে বিয়ে করে মাহি নিজেকে স্ত্রী হিসেবে উপহার দিয়েছেন।

বিয়ের পরই তারা কেক কেটে জন্মদিন উদযাপন করেছেন বলে জানা যায়। রাকিবের ঘনিষ্ঠজন গণমাধ্যমের কাছে বিষয়টি জানিয়েছেন। এছাড়া তার ফেসবুকে চোখ রাখলেও প্রমাণ মেলে, ১৩ সেপ্টেম্বর তার জন্মদিন। যদিও এসব বিষয়ে নিশ্চিত তথ্যের জন্য বারবার যোগাযোগের চেষ্টা করা হলেও মাহির মোবাইল নম্বরটি বন্ধ পাওয়া গেছে।

প্রসঙ্গত, এর আগে সিলেটের ব্যবসায়ী পারভেজ মাহমুদ অপুকে বিয়ে করেছিলেন মাহি। ২০১৬ সালে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন তারা। চলতি বছরের মে মাসে বিবাহবিচ্ছেদের ঘোষণা দেন মাহি।

এমএম/বাংলারচোখ

শেয়ার করুন...

Leave a Reply

আরও খবর...
© All rights reserved © 2021 | বাংলার চোখ নিউজ  
Theme Customized BY LatestNews