বাংলার চোখ | রঙ বাংলাদেশের বিজয় আয়োজন
  1. [email protected] : mainadmin :
বাংলার চোখ | রঙ বাংলাদেশের বিজয় আয়োজন
শনিবার, ০৬ মার্চ ২০২১, ০৮:৪৫ অপরাহ্ন

রঙ বাংলাদেশের বিজয় আয়োজন

বাংলার চোখ সংবাদ
  • সময় বুধবার, ৯ ডিসেম্বর, ২০২০
  • ১১১ দেখেছেন

ডিসেম্বর। বাঙালির অনন্য অহংকারের মাস। বিজয়ের গৌরবে মেতে ওঠার উপলক্ষ। আজন্ম সৃজনশীল বাঙালির এই উদযাপন কেবল গল্প, গান, কবিতায় নয়; বরং পোশাক–পরিচ্ছদেও।

বাংলাদেশের ঘরোয়া ফ্যাশন ইন্ডাস্ট্রির অন্যতম শীর্ষ হাউস রঙ বাংলাদেশ বিজয়ের উদযাপনকে অন্য মাত্রা দিতে বিশেষ ব্যবস্থা করেছে। স্বাধীনতার গান ও বাংলাদেশের পতাকার বিষয়কে এবার ধরা হয়েছে কাপড়ের ক্যানভাসে। মূল রং হিসেবে বেছে নেওয়া হয়েছে পতাকার লাল ও সবুজ আর সহকারী রং হিসেবে আছে সবুজের শেড, সাদা, টিয়া, গোল্ডেন হলুদ।

দেশ ও দেশের বাইরে বাংলাদেশকে তুলে ধরার প্রত্যাশায় ‘আমার বাংলাদেশ’ সাব–ব্র্যান্ডের অধীনে তৈরি হয়েছে সব সামগ্রী।

কেবল বড়দের নয়, প্রতিটি উপলক্ষে ছোটদের পোশাককে সমান গুরুত্ব দিয়ে থাকে বলেই বাচ্চাদের সংগ্রহও হয় বিশেষভাবে আকর্ষণীয়।

পোশাকের নকশাকে ফুটিয়ে তোলা হয়েছে নানা ভ্যালু অ্যাডেড মিডিয়ার ব্যবহারে। এর মধ্যে রয়েছে স্ক্রিনপ্রিন্ট, ব্লকপ্রিন্ট, এমব্রয়ডারি, হাতের কাজ, গ্লাসওয়ার্ক ইত্যাদি।
এবারের বিজয় দিবস সংগ্রহে মেয়েদের জন্য আছে শাড়ি, থ্রি-পিস, সিঙ্গেল কামিজ, কুর্তি, ওড়না, ব্লাউজ, আনস্টিচড থ্রি-পিস। অন্যদিকে ছেলেদের জন্য রয়েছে পাঞ্জাবি, কাতুয়া, শার্ট, টি-শার্ট, উত্তরীয়, কটি। ছোটদের পোশাকের মধ্যে আছে সিঙ্গেল কামিজ, ফ্রক, পাঞ্জাবি, শার্ট, টি-শার্ট, কাতুয়া এবং কাপল ও ফ্যামিলি ড্রেস।

এ ছাড়া আরও রয়েছে গয়না, মেয়েদের ব্যাগ, পার্স ও নানা ডিজাইনের মগ। রঙ বাংলাদেশের অন্যান্য সাব–ব্র্যান্ড ওয়েস্ট রঙ, শ্রদ্ধাঞ্জলি আর রঙ জুনিয়রের আয়োজনে রয়েছে বিজয় উৎসবের আমেজ।

সামাজিক মাধ্যমগুলোতে শেয়ার করুন...

Leave a Reply

এই বিভাগের আরও খবর...
© All rights reserved © 2021 www.banglarchokhnews.com  
Theme Customized BY LatestNews