1. [email protected] : mainadmin :
  2. [email protected] : Mohsin Molla : Mohsin Molla
  3. [email protected] : subadmin :
বাংলার চোখ নিউজ | অনলাইন সংস্করণ | রায়পুরায় পৈতৃক সম্পত্তি রক্ষা করার দাবীতে সংবাদ সম্মেলন
বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ০৩:১২ পূর্বাহ্ন

রায়পুরায় পৈতৃক সম্পত্তি রক্ষা করার দাবীতে সংবাদ সম্মেলন

বাংলার চোখ সংবাদ
  • সময়ঃ মঙ্গলবার, ২৭ জুলাই, ২০২১

বশির আহম্মেদ মোল্লা (নরসিংদী) প্রতিনিধি :

নরসিংদীর রায়পুরার বাশঁগাড়ীতে প্রতিপক্ষ সন্ত্রাসীদের হাত থেকে স্বামীর পৈতৃক সম্পত্তি রক্ষাকরার দাবীতে সংবাদ সম্মেলন করেছে ভুক্তভোগী পরিবারের ওমর খাঁ’র স্ত্রী শারমিন আক্তার।

মঙ্গলবার (২৭ জুলাই) দুপুরে নরসিংদী জেলা রায়পুরা উপজেলার বাশগাড়ী ইউনিয়নের বালুয়াকান্দি গ্রামে ওমর খাঁ স্বামীর বাড়িতে শারমিন আক্তার সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে বলেন, আমার শশুরের ক্রয়কৃত ৩ গন্ডা সম্পত্তি দীর্ঘ ৫০ বছর যাবৎ ভোগ দখল করে আসছি। প্রায় ২ বছর ধরে প্রতিপক্ষের লোকজন সন্ত্রাসী বাহিনী নিয়ে আমার স্বামীর পৈতৃক সম্পত্তি জোড় পূর্বক দখল করার জন্য বিভিন্ন ভাবে পাঁয়তারা করে আসছে একই এলাকার প্রতিবেশী মো: রুপ মিয়ার ছেলে নূর আলম, হানিফা ও তার ছেলে নজরুলসহ আরো কয়েকজন ভাড়া করা সন্ত্রাসী বাহিনী নিয়ে ৩ গন্ডা সম্পত্তি দখল করতে আসে। আমাদের লোকজন বৈধ কাগজপত্র নিয়ে প্রতিবাদ করলে আমাদের উপর হামলা চালায় তারা জোড়পূর্বক ওই জমিতে ঘর নির্মানের চেষ্টা করেন। এক পর্যায়ে তারা আমাদের মেরে ফেলবে বলেও হুমকি প্রদান করে এবং তারা যেকোন উপায়ে ওই জমি দখল করবে বলেও হুমকি দেয়। এ ব্যাপারে আমরা বাশঁগাড়ী পুলিশ ফাড়িঁতে খবর দিলে পুলিশ আসলে তারা সন্ত্রাসী বাহিনী নিয়ে দ্রুত পালিয়ে যায়।

তিনি আরো বলেন, উক্ত ঘটনার সাথে জড়িতদের সংবাদ সম্মেলনের মাধ্যমে স্থানীয় প্রশাসন ও সরকারের নিকট দ্রুত বিচারের দাবী জানান। এ ব্যাপারে প্রশাসন দ্রুত প্রয়োজনীয় পদক্ষেপ না নিলে বড় ধরনের রক্তক্ষয়ী সংর্ঘষ হওয়ার আশংকা করা হচ্ছে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন ভুক্তভোগী পরিবারের মো: রমজান আলী খাঁ, মো: আলী খাঁ, ওমর খাঁ, জোহরা বেগমসহ আরো অনেকে।

 

এমটিকে/বাংলারচোখ

শেয়ার করুন...

Leave a Reply

আরও খবর...
© All rights reserved © 2021 | বাংলার চোখ নিউজ  
Theme Customized BY LatestNews