1. [email protected] : mainadmin :
  2. [email protected] : Mohsin Molla : Mohsin Molla
  3. [email protected] : subadmin :
বাংলার চোখ নিউজ | অনলাইন সংস্করণ | রায়পুরে অগ্নিকান্ডে ২০ লক্ষাধিক টাকার ক্ষতি
সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ০১:৫৪ অপরাহ্ন

রায়পুরে অগ্নিকান্ডে ২০ লক্ষাধিক টাকার ক্ষতি

বাংলার চোখ সংবাদ
  • সময়ঃ বৃহস্পতিবার, ৯ সেপ্টেম্বর, ২০২১

মোঃ শরীফ হোসেন :

মাত্রই করোনার প্রভাব কমতে শুরু করেছে, চাঙ্গা হয়ে উঠছে ব্যবসা বানিজ্য। দীর্ঘ ১৮ মাস করোনার কারণে বিভিন্নভাবে সব ক্ষেত্রই ক্ষতিগ্রস্ত চরমভাবে, সরকারি বিভিন্ন প্রচেষ্টা আর মহান আল্লাহর রহমতে আমাদের দেশ মহামারির রেশ কিছুটা কাটাতে সক্ষম হয়েছে।

কিন্তু সেই ক্ষত শুকানোর আগেই যদি ক্ষতে আবার বিক্ষত দেখা দেয়, তবে মলম দেয়ার সময় বা সুযোগ পাওয়াও কষ্ট। এরকমই এক কষ্টের নাম হচ্ছে অগ্নিকান্ড।

গত রাতে (বুধবার) এরকমই এক অগ্নিকান্ডে পুরো দোকান পুড়ে ছাই হয়ে গেছে একটি দোকান। ঘটনাটি লক্ষ্মীপুর জেলার রায়পুর থানার অন্তর্গত সাব রেজিস্টারি অফিসের বিপরীত দিকে অবস্থিত ইসলামিয়া বেকারির। গত রাতে দোকান বন্ধ করে যেতে গড়িয়ে যায় মাঝরাত। তখনো কি কল্পনাতেও ছিল দেখবে সকালে অমন অবস্থা!

ঘটনার সরেজমিন পর্যবেক্ষনে জানা যায় যে, বৈদ্যুতিক শর্ট সার্কিট হতে আগুনের সূত্রপাত, মূহুর্তেই পুরো দোকানের মালামাল দখল করে নেয় আগুনের লেলিহান শিখা। পুড়ে ছাই পুরো দোকানের মালামাল, যাতে ছিল ২০ লক্ষাধিক টাকার জিনিসপত্র।

ফায়ার সার্ভিসের একটি দল এসে আগুন নিভালেও যা ক্ষতি হবার তাই হয়ে গেছে, পড়ে রয়েছে শুধু ধংসাবশেষ।

রায়পুর থানার অফিসার ইনচার্জ,পৌর মেয়রসহ বিভিন্ন ব্যক্তিবর্গ ঘটনার স্থল পরিদর্শন করেন। তারা এ ব্যাপারে তদন্তপূর্বক সংশ্লিষ্টতার খোঁজ নিচ্ছেন। তারা বেকারির মালিককে সহায়তারও আশ্বাস প্রদান করেছেন।

কিন্তু এভাবে স্বপ্ন নিভে গেল কেন? সে প্রশ্ন থেকেই যায়। একটু অসাবধাণতা আর বিদ্যুৎ বিভাগের অবহেলার কারণে এমন কৃত্রিম সংকট মানুষকে পঙ্গু করে দেয়। তাই এ সকল ঘটনার পূর্ণ নিয়ন্ত্রণকল্পে প্রশাসন, উপজেলা কর্তৃপক্ষ, পৌর কর্তৃপক্ষ এবং বিদ্যুৎ বিভাগের সমন্বয় খুবই জরুরি বলে মনে করেন স্থানীয় ব্যক্তিবর্গ।

 

এমটিকে/বাংলারচোখ

শেয়ার করুন...

Leave a Reply

আরও খবর...
© All rights reserved © 2021 | বাংলার চোখ নিউজ  
Theme Customized BY LatestNews