1. [email protected] : mainadmin :
  2. [email protected] : Mohsin Molla : Mohsin Molla
  3. [email protected] : subadmin :
বাংলার চোখ নিউজ | অনলাইন সংস্করণ | রূপগঞ্জে আ.লীগের নেতাকর্মীদের আসামী করার প্রতিবাদে মানববন্ধন
শনিবার, ১৯ জুন ২০২১, ০৬:৩৭ পূর্বাহ্ন

রূপগঞ্জে আ.লীগের নেতাকর্মীদের আসামী করার প্রতিবাদে মানববন্ধন

বাংলার চোখ সংবাদ
  • সময়ঃ রবিবার, ৬ জুন, ২০২১

মাহবুবুর রহমান রনি (রূপগঞ্জ,নারায়ণগঞ্জ) প্রতিনিধি :

নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জে হত্যা, ডাকাতি, চাঁদাবাজি ও ধর্ষণসহ বহু মামলার আসামী সোলায়মান (৩৭) গণপিটুনিতে নিহতের ঘটনায় মুড়াপাড়া ইউপি চেয়রম্যান আলহাজ্ব মোঃ তোফায়েল আহমেদ আলমাছ, তারাবো পৌরসভার কাউন্সিলর ও রূপগঞ্জ উপজেলা যুবলীগের সহ সভাপতি রফিকুল ইসলাম মনির ও যুবলীগ নেতা শাহবাজ সহ আওয়ামীলীগের নেতাকর্মীদের আসামী করার প্রতিবাদে মানববন্ধন করা হয়েছে।

রূপগঞ্জ উপজেলা আওয়ামীলীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের উদ্যোগে শনিবার (৬ জুন) কাঞ্চন-রূপসী সড়কের গন্ধর্বপুর নুরুল হক মার্কেট এলাকায় এ মানববন্ধন করা হয়।

মানবন্ধনপূর্বক নুরুল হক মার্কেটের সামনে আয়োজিত সভায় সভাপতিত্ব করেন রূপগঞ্জ উপজেলা যুবলীগের সিনিয়র সভাপতি জাহাঙ্গীর আলম। সভায় বক্তব্য রাখেন, রূপগঞ্জ উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক আবুল হাসনাত হীরা, তারাবো পৌর যুবলীগের সাধারণ সম্পাদক ও কাউন্সিলর আনোয়ার হোসেন, ২ নং ওয়ার্ডের কাউন্সিলর এড. জুিসম উদ্দিন, তারাবো পৌরসভা ছাত্রলীগের সভাপতি আওলাদ হোসেন, যুবলীগ নেতা জুয়েল, শাহ আলম, আক্তার হোসেন, ছাত্রলীগ নেতা সাইফুল ইসলাম বাবু, রাতুল আহমেদ, হৃদয় আহমেদ, জয় আহমেদ প্রমুখ।

সভায় বক্তারা বলেন, গত ১ জুন তারাবো পৌরসভার গন্ধর্বপুর নামাপাড়া এলাকায় দিন দুপুরে অস্ত্রে শস্ত্রে সজ্জিত ডাকাত প্রবেশ করেছে মর্মে মসজিদে মাইকিং করা হয়। এ সময় গ্রামবাসী ধাওয়া করে সোলায়মানকে জাপটে ধরে গণপিটুনি দেয়। পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে সে মারা যায়। ঘটনাস্থল তারাবো পৌরসভার গন্ধর্বপুর নামাপাড়া এলাকায় হওয়া সত্ত্বেও ও ১০ কিলোমিটার দূরে অবস্থিত মুড়াপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও আওয়ামীলীগ নেতা আলহাজ্ব তোফায়েল আহমেদ আলমাছ, ২০ কিলোমিটার দূরে কাঞ্চনের সানাউল্লাহ সানি, ১৭ কিলোমিটার দূরে সোনারগাঁও থানার পেরাবো এলাকার রাসেল সিকদার ও রূপগঞ্জের আওয়ামীলীগের নেতাকর্মী সহ ২১ জনকে এ মামলায় আসামী করা হয়।

শুধুমাত্র রাজনৈতিক প্রতিহিংসার কারণে অযোগ্য করে তুলতেই গণপিটুনিতে নিহতের ঘটনায় একটি চক্র সুকৌশলে তাদেরকে আসামী করেছে। সুষ্ঠু তদন্ত করে হত্যাকারীদের বিচার করতে হবে। নিরপরাধীদের মামলা থেকে অব্যাহতি দিতে হবে। অন্যথায় ঢাকা-সিলেট মহাসড়কের রূপসী এলাকায় অবরোধসহ বৃহত্তর গণ আন্দোলনের কর্মসূচি ঘোষণা করা হবে। উল্লেখ্য গত ১ জুন রূপগঞ্জের মাহমুদাবাদ এলাকার ছালাউদ্দিনের ছেলে হত্যা, ডাকাতি, চাঁদাবাজি ও ধর্ষণসহ বহু মামলার আসামী সোলায়মানকে তারাবো পৌরসভার নামাপাড়া মসজিদের মাইকে ডাকাত প্রবেশ করেছে মর্মে ঘোষণা দিয়ে এলাকাবাসী গণপিটুনি দিলে সে নিহত হয়।

তার বিরুদ্ধে রূপগঞ্জ থানায় বেশ কিছু মামলা রয়েছে। তার মধ্যে হত্যা মামলা নং ৪২, তারিখ ২৩-০৩-২০১৭, হত্যা মামলা নং ২৪, তারিখ ১২-০৪- ২০১৬, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা নং ০৬, তারিখ ০৪-০২- ২০১৪, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা নং ৪৫, তারিখ ২৩-০৮- ২০১৩, নারী ও শিশু নির্যাতন মামলা নং ৩৯, তারিখ ১২-০৫-২০১৯, নারী ও শিশু নির্যাতন মামলা নং ৭৮, তারিখ ২৪-০৪-২০১৯, নারী ও শিশু নির্যাতন মামলা নং ২০, মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইন মামলা নং ৫২।

এমটিকে/বাংলারচোখ

সামাজিক মাধ্যমগুলোতে শেয়ার করুন...

Leave a Reply

এই বিভাগের আরও খবর...
© All rights reserved © 2021 www.banglarchokhnews.com  
Theme Customized BY LatestNews