বাংলার চোখ | রূপগঞ্জে কলেজ শিক্ষার্থী রিফাত হত্যার বিচার দাবিতে মানববন্ধন
  1. [email protected] : mainadmin :
বাংলার চোখ | রূপগঞ্জে কলেজ শিক্ষার্থী রিফাত হত্যার বিচার দাবিতে মানববন্ধন
বৃহস্পতিবার, ০৪ মার্চ ২০২১, ১২:৩৮ অপরাহ্ন

রূপগঞ্জে কলেজ শিক্ষার্থী রিফাত হত্যার বিচার দাবিতে মানববন্ধন

বাংলার চোখ সংবাদ
  • সময় শনিবার, ৫ সেপ্টেম্বর, ২০২০
  • ১৫৩ দেখেছেন

মোঃ পারভেজ (রূপগঞ্জ প্রতিনিধি) :

নারায়ণগঞ্জের রূপগঞ্জে কলেজ শিক্ষার্থী রিফাত হাসান হত্যাকারীদের গ্রেপ্তার ও বিচারের দাবিতে প্রতিবাদ সভা ও মানববন্ধন কর্মসূচি পালন করেছেন নিহতের স্বজন ও এলাকাবাসী। শনিবার দুপুরে উপজেলার মুড়াপাড়া এলাকার রূপগঞ্জ প্রেস ক্লাব কার্যালয়ের সামনে এ কর্মসূচি পালন করা হয়। রিফাত হাসান হত্যার প্রতিবাদে হাজার-হাজার জনতা প্রতিবাদ সভা ও দুই কিলোমিটারব্যাপী মানববন্ধনে অংশগ্রহণ করেন। আগামী ৪৮ ঘণ্টার মধ্যে আসামি গ্রেপ্তার না হলে আরও বড় কর্মসূচির হুঁশিয়ারি দিয়েছেন সভায় বক্তারা।
রূপগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি লায়ন মীর আব্দুল আলীমের সভাপতিত্বে কর্মসূচিতে উপস্থিত ছিলেন রূপগঞ্জ প্রেস ক্লাবের উপদেষ্টা আলম হোসেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শাহরিয়ার পান্না সোহেল, মুড়াপাড়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান বরকতউল্লাহ মিয়া, সাত্তার আলী সোহেল, শাকিল আহমেদ, হাজী খলিল সিকদার, রাসেল আহমেদ, জিএম সহিদ, আশিকুর রহমান হান্নান, এস এম শাহাদাত, জাহাঙ্গীর আলম হানিফ, শফিকুল আলম ভুইয়া, আনোয়ার হোসেন, সাইফুল ইসলাম, জাকিয়া সুলতানা বেবী, ছাত্রলীগ-যুবলীগের নেতারা। রূপগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি মীর আব্দুল আলীম বলেন, যার সন্তান হারিয়ে গেছে, কেবল তিনিই বোঝেন সন্তান হারানোর বেদনা। আমরা প্রশাসনের কাছে এর সুষ্ঠু বিচার আশা করছি।
 
 গত ৩১ জুলাই রাতে রিফাত হাসানকে তার বন্ধু রিফাত ভূঁইয়া বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। পরে পয়লা আগস্ট ভোরে বরপা বাগান বাড়ি এলাকায় নিয়ে একই এলাকার আনোয়ার হোসেনের ছেলে সন্ত্রাসী নাহিদ মিয়া, রফিকুল ইসলামের ছেলে বাবু, আওয়াল হোসেনের ছেলে মৃদুল ও রাশেদসহ অজ্ঞাত ৪/৫ জন মিলে রিফাত হাসানকে কানে রড দিয়ে ও ইট দিয়ে মাথা থেঁতলে দেয়। চিকিৎসাধীন অবস্থায় ঐদিনই রিফাত হাসান ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে রিফাত হাসান নিহত হন।

সামাজিক মাধ্যমগুলোতে শেয়ার করুন...

Leave a Reply

এই বিভাগের আরও খবর...
© All rights reserved © 2021 www.banglarchokhnews.com  
Theme Customized BY LatestNews