1. [email protected] : mainadmin :
  2. [email protected] : Mohsin Molla : Mohsin Molla
  3. [email protected] : subadmin :
বাংলার চোখ নিউজ | অনলাইন সংস্করণ | রূপগঞ্জে গণপিটুনিতে সন্ত্রাসী সোলায়মান নিহত
সোমবার, ১৪ জুন ২০২১, ০৪:০৭ অপরাহ্ন

রূপগঞ্জে গণপিটুনিতে সন্ত্রাসী সোলায়মান নিহত

বাংলার চোখ সংবাদ
  • সময়ঃ মঙ্গলবার, ১ জুন, ২০২১

মাহবুবুর রহমান রনি (রূপগঞ্জ,নারায়ণগঞ্জ) প্রতিনিধি :

নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার গন্ধর্বপুর নামাপাড়া এলাকায় গতকাল ১ জুন মঙ্গলবার দুপুরে সন্ত্রাসী কর্মকান্ড করার সময় এলাকাবাসীর গণপিটুনীতে সন্ত্রাসী সোলায়মান (৩৭) নিহত হয়েছে।

নিহত সোলায়মান উপজেলার মাহমুদাবাদ এলাকার সালাউদ্দিনের ছেলে। এলাকাবাসী জনায়, সন্ত্রাসী সোলমান গন্ধর্বপুর নামাপাড়া এলাকায় চাদাবাজি, মাদকব্যবসা ও সন্ত্রাসী কর্মকান্ড করে আসছিলো।

মঙ্গলবার দুপুরে সন্ত্রাসী সোলমান ও তার বাহিনীর সদস্যরা পিস্তল ও দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে এলাকায় প্রবেশ করে । পরে বেশ কয়েকরাউন্ড ফাকা গুলি ছোড়লে এলাকাবাসী আতঙ্কিত হয়ে পরে।

এসময় সন্ত্রাসী সোয়মানসহ তার বাহিনীর সদস্যরা কয়েকজন গ্রামবাসীকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর জখম করে। পরে এলাকাবাসী মসজিদের মাইক দিয়ে গ্রামে ডাকাত আসছে এমন ঘোষনা দিলে গ্রামবাসী একত্রিত হয়ে গনপিটুনী দিয়ে সোলায়মানকে গুরুতর আহত করে।

এসময় তার বাহিনীর অন্য সদস্যরা পালিয়ে যায়। খবর পেয়ে পুলিশ তাকে উদ্ধার করে স্থানীয় ইউসএস বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষনা করেন। সোলায়মানের বিরুদ্ধে রূপগঞ্জসহ জেলার বিভিন্ন থানায় প্রায় দুই ডজন মামলা রয়েছে।

এ ব্যপারে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এ এফ এম সায়েদ বলেন, সোলায়মান কিভাবে মারা গেছে সূষ্ঠু তদন্তের পর প্রকৃত ঘটনা জানা যাবে।

এমটিকে/বাংলারচোখ

সামাজিক মাধ্যমগুলোতে শেয়ার করুন...

Leave a Reply

এই বিভাগের আরও খবর...
© All rights reserved © 2021 www.banglarchokhnews.com  
Theme Customized BY LatestNews