1. [email protected] : mainadmin :
  2. [email protected] : Mohsin Molla : Mohsin Molla
  3. [email protected] : subadmin :
বাংলার চোখ নিউজ | অনলাইন সংস্করণ | রূপগঞ্জে ধর্ষণ মামলা তুলে নিতে হত্যার হুমকি
বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ০৩:০৬ পূর্বাহ্ন

রূপগঞ্জে ধর্ষণ মামলা তুলে নিতে হত্যার হুমকি

বাংলার চোখ সংবাদ
  • সময়ঃ সোমবার, ২ আগস্ট, ২০২১

মাহবুবুর রহামন রনি :

নারায়ণগঞ্জে রূপগঞ্জ উপজেলা তারাবো পৌরসভার কাহিনা এলাকার কলেজ ছাত্রী ধর্ষণের মামলা তুলে নিতে বাদী ও তার পরিবারের সদস্যদের হত্যার হুমকি দেওয়া হচ্ছে। আসামিরা প্রভাবশালীদের ছত্রছায়ায় কলেজ ছাত্রীর পরিবার পরিজন গৃহবন্ধী হয়ে পড়েছে।

এ ব্যাপারে গতকাল ২ আগষ্ট সোমবার দুপুরে ওই কলেজ ছাত্রী বাদী হয়ে জীবনের নিরাপত্তা চেয়ে রূপগঞ্জ থানায় সাধারণ ডায়েরী করেছেন। ডায়েরী নং ৬৭।

পুলিশ জানায়, তারাবো পৌরসভার কাহিনা এলাকার মাহবুবু মিয়ার বখাটে ছেলে মারজুক রাসেল সোভন (২৪) ২০২০ সালের ৪ নভেম্বর কলেজ ছাত্রীকে নির্জন বাড়িতে জোড় পূর্বক ধর্ষণ করে। দীর্ঘদিন ধরে প্রেমের প্রস্তাব দিয়ে আসছিল রাসেল। তার প্রস্তাবে সাড়া দেওয়ায় কলেজ ছাত্রীকে বিভিন্ন সময় সে উত্ত্যক্ত করে আসছিল। ঘটনার দিন রাতে কলেজ ছাত্রীর বসত ঘরে দরজা ভেঙ্গে মারজুক রাসেল সোভন মুখ বেধে ধর্ষণের ঘটনা ঘটায়। এক পর্যায়ে তার ছাত্রীর ডাক চিৎকারে আশপাশের লোকজন ছুটে আসলে মারজুক রাসেল সোভন প্রাণনাশের হুমকি দিয়ে পালিয়ে যায়। পরদিন ৫ নভেম্বর কলেছ ছাত্রী বাদী হয়ে মারজুক রাসেল সোভন ও তার সহযোগী একই এলাকার কবির মিয়াকে (৪০) আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে রূপগঞ্জ থানায় মামলা দায়ের করেন। মামলা নং ১৪ (তাং ০৫-১১-২০২০)।

মামলার বাদী ও ধর্ষিত কলেজ ছাত্রী বলেন, আসামীদের সাথে স্থানীয় প্রভাবশালী ও পুলিশের যোগসাজশ রয়েছে। আসামীরা নিজ নিজ বাড়িতে থাকলেও পুলিশের খাতায় তারা পলাতক রয়েছে। পুলিশের নীরব ভূমিকায় আমার পরিবার ও পরিজন আজ নিরাপত্তহীনতায় ভুগছে। ধর্ষণ মামলার আসামীদের অবিলম্বে গ্রেফতার করার জন্য পুলিশের উর্ধ্বতন কর্তৃপক্ষের কাছে দাবি জানাচ্ছি।

রূপগঞ্জ থানার এসআই ও মামলা তদন্তকারী কর্মকর্তা রাসেল শেখ বলেন, কলেজ ছাত্রীর ধর্ষণে মামলার আসামিরা পলাতক রয়েছে। তাদের গ্রেফতারে পুলিশ তৎপর রয়েছে। শিগগিরি আসামিদের গ্রেফতার করা হবে তিনি আশা প্রকাশ করেন।

 

এমটিকে/বাংলারচোখ

শেয়ার করুন...

Leave a Reply

আরও খবর...
© All rights reserved © 2021 | বাংলার চোখ নিউজ  
Theme Customized BY LatestNews