1. [email protected] : mainadmin :
  2. [email protected] : Mohsin Molla : Mohsin Molla
  3. [email protected] : subadmin :
বাংলার চোখ নিউজ | অনলাইন সংস্করণ | রূপগঞ্জে পুলিশের উপর হামলার চেষ্টা, গ্রেফতার ২
বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ০২:৩৩ পূর্বাহ্ন

রূপগঞ্জে পুলিশের উপর হামলার চেষ্টা, গ্রেফতার ২

বাংলার চোখ সংবাদ
  • সময়ঃ শুক্রবার, ৩০ জুলাই, ২০২১

মোঃ শাহিন :

নারায়ণগঞ্জ রূপগঞ্জে কুখ্যাত ডাকাত কাউসার ও মাদক ব্যবসায়ী রাকিবকে গ্রেফতার করেছে ভূলতা ফাঁড়ির পুলিশ। কাউসার ও রাকিব উপজেলার গোলাকান্দাইল পূর্বপাড়া এলাকার মাদক ব্যবসায়ী হারুনের ছেলে। ২৯ জুলাই বৃহস্পতিবার রাত সাড়ে আটটার দিকে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে কাওসারের নিজ বাড়ি থেকে প্রথমে তার ছোট ভাই রাকিবকে গ্রেফতার করেন।

রাকিবকে আটকের খবর পেয়ে একাধিক মামলার আসামী কুখ্যাত ডাকাত কাওসার এসেই প্রথমে পুলিশের উপর চড়াও হয়। এমনকি অভিযানরত পুলিশদের উপর হামলার চেষ্টা করে। শুধু তাই নয় ভুলতা ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর নাজিম উদ্দীন মজুমদারের মুখে ছোরা দিয়ে পোছ দেয়, তবে সরে যাওয়ায় আহত হননি তিনি। এছাড়াও সঙ্গীয় ফোর্স এসআই কবির ও এক কনস্টেবলকেও চাপাতি দিয়ে আঘাতের চেষ্টা করে। এ সময় পুলিশের উপর হামলার খবর পেয়ে ঘটনাস্থলে অভিযানে থাকা অন্যান্য পুলিশ সদস্যরা উপস্থিত হয় এবং কাওসারকে গ্রেফতার করেন। আটককৃত কাওসার ও রাকিবকে থানায় নেয়া হয়েছে।

এ বিষয়ে ইন্সপেক্টর নাজিম উদ্দিন মজুমদার বলেন, অভিযানকালে গ্রেফতারকৃত কাওসার ও রাকিবের কাছ থেকে ২ শ’ পিস ইয়াবা, ৫০০ পুড়িয়া হেরোইন, ২টি রামদা, ১টি ছোরা ও ১টি চাপাতি উদ্ধার করা হয়। প্রথমে রাকিবকে গ্রেফতার করা হলে তার ভাই ডাকাত কাউসার রামদা নিয়ে আমার উপর হামলে পড়ে। আমি কৌশলে সরে গেলে সঙ্গে থাকা পুলিশ সদস্যরা তাকে গ্রেফতার করার চেষ্টা করে। পরে তাদের উপরও হামলার চেষ্টা করে। এ সময় আরো পুলিশ সদস্য ঘটনাস্থলে উপস্থিত হয়ে কাউসারকে গ্রেফতার করা হয়। তাদের বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

এ বিষয়ে রূপগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ এফ এম সায়েদ বলেন, অপরাধীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে। গ্রেফতারকৃত কাউসারসহ একটি সংঘবদ্ধ চক্র রয়েছে যারা ওই অঞ্চলে ত্রাস করে বেড়ায়। তাদের সকলকেই আইনের আওতায় আনা হবে। রূপগঞ্জের আইনশৃঙ্খলা রক্ষা ও জান মালের নিরাপত্তায় পুলিশ সর্বদা তৎপর রয়েছে।

 

শেয়ার করুন...

Leave a Reply

আরও খবর...
© All rights reserved © 2021 | বাংলার চোখ নিউজ  
Theme Customized BY LatestNews