1. [email protected] : mainadmin :
  2. [email protected] : Mohsin Molla : Mohsin Molla
  3. [email protected] : subadmin :
বাংলার চোখ নিউজ | অনলাইন সংস্করণ | রূপগঞ্জে ফেইসবুক কুটুকতি কথায় দশম শ্রেণীর ছাত্রকে ছুরিকাঘাতে হত্যা
রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ০২:৩৩ অপরাহ্ন

রূপগঞ্জে ফেইসবুক কুটুকতি কথায় দশম শ্রেণীর ছাত্রকে ছুরিকাঘাতে হত্যা

বাংলার চোখ সংবাদ
  • সময়ঃ মঙ্গলবার, ৩ আগস্ট, ২০২১

বাংলার চোখ নিউজ :

রূপগঞ্জে ফেইসবুক কুটুকতি কথায় দশম শ্রেণীর ছাত্র সানিকে (১৭) ছুরি দিয়ে হত্যা করা হয়েছে। গতকাল সোমবার উপজেলার নতুন বাজার বায়তুল মামুর জামে মসজিদ সংলগ্ন খালভার্ট এর উপর সন্ধ্যা ৭টার সময় এই হত্যা কান্ডটি ঘটে।

এলাকাবাসীর সূত্রে জানা যায়, মিছির মিয়ার ছেলে মাসুমের নেতৃত্বে এই হত্যা চালায়, শুধুমাত্র ফেইসবুকে বাজে স্ট্যাটার্স কমেন্ট আদান প্রদান নিয়ে ঘটনার সূত্রপাত। রূপগঞ্জ থানাধীন গোলাকান্দাইল ইউনিয়ন এর বিজয় নগর এলাকার মোঃ মিল্লাদ হোসেনের ছেলে সানি (১৭) ও তার বন্ধুদের সাথে প্রায় ১৫-১৬ জন নিয়ে নতুন বাজারের উদ্দ্যেশ্য করে ঘুরতে যায় ঠিক তখনি হত্যাকারীদের চোখে পড়ে, পড়া মাত্রই তাৎক্ষনিক মাসুম গ্রুপ প্রায় ৩০-৩৫ জন মিলে তাদের উপর আক্রমণ করে। এই মারামারি এক পর্যায় ছুরি দিয়ে এলোপাতাড়ি আঘাত করলে সানির মাজার নিচে মারাত্মক ভাবে আঘাত প্রাপ্ত হয়ে স্পটেই মারা যায়। এদের মধ্যে দুইজন আহত হয়ে হাসপাতালে ভর্তি হয়।

এদিকে পুলিশ অভিযান চালিয়ে হত্যাকারিদের মধ্যে দুইজনকে আটক করে ও বাকীরা সবাই পালিয়ে যায়। আসামীদের ধরতে পুলিশ তৎপর রয়েছে খুব তাড়াতাড়ি আসামীদের গ্রেফতার করে আইনের আওতায় আনবে বলে আশ্বাস প্রদান করছে পুলিশ এবং সানির মরদেহ ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ মর্গে পাঠানো হয়েছে।

 

এমটিকে/বাংলারচোখ

শেয়ার করুন...

Leave a Reply

আরও খবর...
© All rights reserved © 2021 | বাংলার চোখ নিউজ  
Theme Customized BY LatestNews