বাংলার চোখ | রূপগঞ্জে সাংবাদিক বহিস্কারে নতুন প্রেসক্লাব
  1. [email protected] : mainadmin :
বাংলার চোখ | রূপগঞ্জে সাংবাদিক বহিস্কারে নতুন প্রেসক্লাব
রবিবার, ২৮ ফেব্রুয়ারী ২০২১, ০৩:৩২ অপরাহ্ন

রূপগঞ্জে সাংবাদিক বহিস্কারে নতুন প্রেসক্লাব

বাংলার চোখ সংবাদ
  • সময় বুধবার, ৯ সেপ্টেম্বর, ২০২০
  • ১৩৪ দেখেছেন
স্টাফ রিপোর্টার (নাজনীন আক্তার) : নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ উপজেলার রূপগঞ্জ প্রেসক্লাব সাংবাদিকদের দন্দ্ব এখন প্রকাশ্যে রূপ নিয়েছে। রূপগঞ্জ প্রেসক্লাবের সভাপতি ও কলামিস্ট মীর আব্দুল আলীম দ্বীর্ঘ ১৩ বছর যাবৎ টানা সভাপতি থেকে একটি শক্তিশালী প্রেসক্লাব গঠনের মাধ্যেমে দ্বীর্ঘদিন সংবাদ ও বিভিন্ন সমাজসেবামূলক কাজ করে আসছে। হঠাৎ চাঁদাবাজির অভিযোগে সিনিয়র সভাপতি মকবুল হোসেন, সদস্য রুবেলসহ ৫/৬ জনকে পর পর প্রেসক্লাব সভাপতি বহিস্কার করেন।
বহিস্কারকৃত মকবুল হোসেন সভাপতি মীর আব্দুল আলীমের বিরুদ্ধে থানায় বিভিন্ন অভিযোগ এনে সাধারণ ডায়েরী করেন। এদিকে সারাদিন ব্যাপী সামাজিক যোগাযোগ মাধ্যমে মুড়াপাড়া ইউনিয়ন চেয়ারম্যান আলমাছের বিরুদ্ধে বিভিন্ন আক্রমণাত্মক, খুন, দূর্নীতি নিয়ে লেখালেখি তুমুল প্রকাশ পায়। অন্যদিকে মীর আব্দুল আলীমের বিরুদ্ধে অনৈতিক ভাবে অর্থউপার্জনসহ বিভিন্ন লেখা প্রকাশ পায়। রূপগঞ্জ প্রেসক্লাব নিয়ে এখন জনমুখে ত্রিমুখে লড়াইয়ে ভাঙণের মুখে। এক বিশস্বসূত্রে জানা যায়, বহিস্ককৃতদের নেতৃত্বে প্রায় ২৫/৩০ জনের একটি দল দফায় দফায় মিটিং করে রূপগঞ্জ উপজেলা প্রেসক্লাব গঠণ ও নতুন কমিটি ঘোষণা করার কাজ চুড়ান্ত। অন্যদিকে আরো কয়েকজন সাংবাদিক বাংলার চোখকে জানায় জিম্মি ও চাঁদাবাজ থেকে মুক্ত থাকতে রূপগঞ্জ থানা প্রেসক্লাব গঠন করা হবে।
অন্যদিকে নারায়ণগঞ্জের বিশিষ্ট জনরা ও নারায়ণগঞ্জ প্রেসক্লাব, সোনারগাঁ প্রেসক্লাবসহ সিনিয়র সাংবাদিকরা  মনে করেন রূপগঞ্জ সাংবাদিকরা সত্য প্রকাশে সংবাদ গোপন করেন, ভূমিদুস্য ও চাঁদাবাজদের সুবিধা দিতে সত্যকে লুকিয়ে নিজ স্বার্থে  রূপগঞ্জকে শেষ করে দিচ্ছে। রূপগঞ্জবাসি মনে করেন জনকল্যাণের স্বার্থে তথ্যবহুল সংবাদ প্রচারে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।

সামাজিক মাধ্যমগুলোতে শেয়ার করুন...

Leave a Reply

এই বিভাগের আরও খবর...
© All rights reserved © 2021 www.banglarchokhnews.com  
Theme Customized BY LatestNews