1. [email protected] : mainadmin :
  2. [email protected] : Mohsin Molla : Mohsin Molla
  3. [email protected] : subadmin :
বাংলার চোখ নিউজ | অনলাইন সংস্করণ | র‌্যাবের পৃথক অভিযানে ২ যুবক আটক
বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ০২:৫৪ পূর্বাহ্ন

র‌্যাবের পৃথক অভিযানে ২ যুবক আটক

বাংলার চোখ সংবাদ
  • সময়ঃ বুধবার, ৪ আগস্ট, ২০২১

শহিদুল ইসলাম :

র‌্যাবের পৃথক অভিযানে বিপুল পরিমান ইয়াবা ট্যাবলেট ও ৪৯ বোতল ফেন্সিডিলসহ ২ যুবক আটক।

র‍্যাব-৫, সিপিসি-৩ এক প্রেস রিলিজের মাধ্যমে জানান, জয়পুরহাট র‍্যাব ক্যাম্পের চৌকস আভিযানিক দল কোম্পানী অধিনায়ক লেঃ কমান্ডার তৌকির এর নেতৃত্বে বুধবার দুপুর ২টার দিকে অভিযান পরিচালনা করে জয়পুরহাটের আক্কেলপুর থানার গুপিনাথপুর উত্তরপাড়া গ্রামের মোঃ বিল্লাল ফকিরের ছেলে মোঃ রাজু ফকির (২২) কে ৪৭৫ পিস ইয়াবা ট্যাবলেটসহ হাতেনাতে গ্রেফতার করেন।

র‌্যাব আরও জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে উক্ত গ্রেফতারকৃত আসামী দীর্ঘদিন যাবৎ নেশা জাতীয় মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট অবৈধভাবে সংগ্রহ করে অভিনব কায়দায় জয়পুরহাট জেলার বিভিন্ন থানায় মাদকসেবী ও মাদক কারবারীদের নিকট সরবরাহ করে আসছিল বলে শিকার করেছেন। সংবাদ সংগ্রহকালে গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে আক্কেলপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুসারে মামলা দায়ের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

অপরদিকে পৃথক অভিযানে বুধবার সকালে ৪৯ বোতল ফেন্সিডিলসহ এক যুবককে গ্রেফতার করা হয়।

র‍্যাব-৫, সিপিসি-৩,এর পাঠানো প্রেস রিলিজের মাধ্যমে জানান, জয়পুরহাট র‍্যাব ক্যাম্পের চৌকস আভিযানিক দল কোম্পানী অধিনায়ক লেঃ কমান্ডার তৌকির এর নেতৃত্বে বুধবার সকাল পৌনে ৯টার দিকে ফেন্সিডিলসহ জেলার পাঁচবিবি উপজেলার রেজাউল করিমের ছেলে মোঃ নাসির খান (২৫) কে হাতেনাতে গ্রেফতার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানায়, দীর্ঘদিন যাবৎ সে নেশা জাতীয় মাদকদ্রব্য ফেন্সিডিল অবৈধভাবে সংগ্রহ করে অভিনব কায়দায় দেশের বিভিন্ন স্থানে মাদকসেবী ও মাদক কারবারীদের নিকট সরবরাহ করে আসছিল।

গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে পাঁচবিবি থানায় মামলা দায়ের পূর্বক বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

 

এমটিকে/বাংলারচোখ

শেয়ার করুন...

Leave a Reply

আরও খবর...
© All rights reserved © 2021 | বাংলার চোখ নিউজ  
Theme Customized BY LatestNews