1. [email protected] : mainadmin :
  2. [email protected] : Mohsin Molla : Mohsin Molla
  3. [email protected] : subadmin :
বাংলার চোখ নিউজ | অনলাইন সংস্করণ | লক্ষ্মীপুরের বশিকপুরে আ’লীগ নেতাকে কুপিয়ে হত্যা
বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ০১:৫৮ পূর্বাহ্ন

লক্ষ্মীপুরের বশিকপুরে আ’লীগ নেতাকে কুপিয়ে হত্যা

বাংলার চোখ সংবাদ
  • সময়ঃ বৃহস্পতিবার, ৫ আগস্ট, ২০২১

মো: রবিউল ইসলাম খান (লক্ষ্মীপুর) প্রতিনিধি :

লক্ষ্মীপুরে হারুনুর রশিদ ওরফে কসাই হারুন (৫২) নামে স্থানীয় এক আওয়ামীলীগ নেতাকে এলোপাতাড়ি কুপিয়েছে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার ভোররাতে ঢাকায় নেয়ার পথে কুমিল্লার দাউদকান্দি এলাকায় তাঁর মৃত্যু হয়। এর আগে গতকালল বুধবার রাতে সদর উপজেলার বশিকপুর ইউনিয়নের ফতেহধর্মপুর গ্রামের বটের পুকুর পাড় এলাকায় দুর্বৃত্তরা তার উপর হামলা চালায়।

বৃহস্পতিবার সকালে বিষয়টি নিশ্চিত করেন নিহতের বড় ভাই নুরে আলম। নিহত হারুন ফতেহধর্মপুর গ্রামের হোসেন ব্যাপারীর ছেলে ও স্থানীয় পোদ্দারবাজারের মাংস ব্যবসায়ী ছিলেন। এছাড়া তিনি বশিকপুর ইউনিয়নের ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের দায়িত্বে ছিলেন।

বিষয়টি নিশ্চিত করেছেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এ্যাড: নুর উদ্দিন চৌধুরী নয়ন। স্থানীয় লোকজন জানান, বুধবার রাতে হারুন তার বাড়ির পাশে বটের পুকুর পাড় সংলগ্ন একটি চা দোকানে বসে ছিলেন। রাত প্রায় সাড়ে ৯টার দিকে ৫-৬ জন দুর্বৃত্ত একটি সিএনজি অটোরিকশা যোগে এসে হারুনকে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে। স্থানীয়রা এগিয়ে আসলে দুর্বৃরা কয়েক রাউন্ড ফাঁকা গুলি ছোঁড়ে ঘটনাস্থল ত্যাগ করে।

পরে গুরুতর আহতবস্থায় হারুনকে উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে যায়। এদিকে খবর পেয়ে জেলা আ.লীগের সাধারণ সম্পাদক ও লক্ষ্মীপুর-২ আসনের সংসদ সদস্য এ্যাড. নুর উদ্দিন চৌধুরী নয়ন হাসপাতালে হারুনকে দেখতে আসেন।

সদর হাসপাতালের চিকিৎসক রেজাউল করিম মাসুম জানান, রাত সাড়ে ৯টার দিকে গুরুতর জখম অবস্থায় হারুন নামে এক ব্যক্তিকে হাসপাতালে নিয়ে আসা হয়। তার অবস্থা গুরুতর হওয়ায় তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে। হারুনের শরীরের বেশ কয়েকটি স্থানে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে।

পুলিশ সুপার ড. এ.এইচ.এম কামরুজ্জামান বলেন, এ ঘটনার সাথে যেই জড়িত হোক না কেন তাদের চিহিৃত করে আইনের আওতায় আনা হবে।

 

এমটিকে/বাংলারচোখ

শেয়ার করুন...

Leave a Reply

আরও খবর...
© All rights reserved © 2021 | বাংলার চোখ নিউজ  
Theme Customized BY LatestNews