1. [email protected] : mainadmin :
  2. [email protected] : Mohsin Molla : Mohsin Molla
  3. [email protected] : subadmin :
বাংলার চোখ নিউজ | অনলাইন সংস্করণ | লক্ষ্মীপুরে অবৈধ ভাবে সভাপতির পদ ব্যবহারের অভিযোগ
মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০১:৩৩ পূর্বাহ্ন

লক্ষ্মীপুরে অবৈধ ভাবে সভাপতির পদ ব্যবহারের অভিযোগ

বাংলার চোখ সংবাদ
  • সময়ঃ বৃহস্পতিবার, ১৪ অক্টোবর, ২০২১

মোঃ রবিউল ইসলাম খান :

লক্ষ্মীপুর সদর উপজেলার উত্তর হামছাদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এমরান হোসেন নান্নুর বিরুদ্ধে দলের গঠনতন্ত্র ভঙ্গ করে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি পদ ব্যবহার করার প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে দলীয় সমর্থকরা।

১৪ অক্টোবর (বৃহস্পতিবার) বিকেলে লক্ষ্মীপুর প্রেসক্লাবে সংবাদ সম্মেলনের মাধ্যমে এ ঘটনায় প্রতিবাদ ভুক্তভোগীরা।

সংবাদ সম্মেলনে আওয়ামী লীগ সমর্থক আনোয়ার হোসেন শামীম বলেন, উত্তর হামছাদী ইউনিয়নে বিগত ২০০৪ সালে সম্মেলনের মাধ্যমে আওয়ামী লীগ কমিটি গঠন করা হয়। আলতাফ হোসেনকে সভাপতি করে কমিটি গঠন করার পর বিগত ৪ বছর পূর্বে তিনি মারা যায়। দলের গঠনতন্ত্র মোতাবেক সহ-সভাপতি ভারপ্রাপ্ত সভাপতি হিসেবে দায়িত্ব পালন করার কথা থাকলেও এমরান হোসেন নান্নু ইউনিয়ন কমিটির সদস্য ছিলেন না। অথচ সেই নিজেকে ইউনিয়ন সভাপতি পরিচয় দিয়ে বেড়ায়। এতে করে দল সুসংগঠিত না হয়ে ব্যাপক ক্ষতিগ্রস্থ হয়েছে।

ইউনিয়ন কমিটি যুগ্ম সাধারণ সম্পাদক এম এ কাদের সিদ্দিকী বলেন, এমরান হোসেন নান্নু চেয়ারম্যান পদ নিয়ে ব্যস্ত থাকেন। তিনি দলীয় কোন কর্মসূচিতে নিজেদের লোক আমন্ত্রণ করেন। আমার মতো ইউনিয়নে অনেক আওয়ামী লীগ নেতা আছে তাদের কোন মূল্যায়ন করে না। উল্টো সম্প্রতি বিএনপি সমর্থক এক অস্ত্রধারী সন্তানকে সাংগঠনিক পদে বসিয়েছে তার গঠনতন্ত্র বিরোধী।

বক্তারা অভিযোগ করেন, আওয়ামী লীগ ক্ষমতায় থাকলেও ওই ইউনিয়নে দলীয় নেতাকর্মীদের কোন ধরনের সুযোগ সুবিধা ও মূল্যায়ন পাচ্ছেনা। তারা অবিলম্বে এ ঘটনায় ব্যবস্থা গ্রহনের জন্য জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দের হস্তক্ষেপ কামনা করেন। এ সময় ইউনিয়নের বিভিন্ন এলাকা থেকে আগত আওয়ামী লীগ, ছাত্রলীগ, সেচ্ছাসেবকলীসহ অন্যান্য সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 

এমটিকে//বাংলারচোখ

শেয়ার করুন...

Leave a Reply

আরও খবর...
© All rights reserved © 2021 | বাংলার চোখ নিউজ  
Theme Customized BY LatestNews