1. [email protected] : mainadmin :
  2. [email protected] : Mohsin Molla : Mohsin Molla
  3. [email protected] : subadmin :
বাংলার চোখ নিউজ | অনলাইন সংস্করণ | লক্ষ্মীপুরে ইয়াতিম আলী সাগর বাহিনীর অত্যাচারের প্রতিবাদে মানববন্ধন
বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ০২:৫২ পূর্বাহ্ন

লক্ষ্মীপুরে ইয়াতিম আলী সাগর বাহিনীর অত্যাচারের প্রতিবাদে মানববন্ধন

বাংলার চোখ সংবাদ
  • সময়ঃ বুধবার, ৪ আগস্ট, ২০২১

মো: রবিউল ইসলাম খান (লক্ষ্মীপুর) প্রতিনিধি :

লক্ষ্মীপুর সদর উপজেলার বশিকপুর ইউনিয়নের পশ্চিম শেরপুর ও আশ-পাশের গ্রামবাসী স্থানীয় ইয়াতিম আলী সাগরের সন্ত্রাসী বাহিনীর কাছে জিম্মি হয়ে পড়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এই সন্ত্রাসের প্রতিবাদে এলাকাবাসী মানববন্ধন ও বিক্ষোভ করেছেন। বুধবার সকালে স্থানীয় লোকজন একত্রিত হয়ে বিক্ষোভ শুরু করেন। এ সময় ব্যবসায়ীরা দোকানপাট বন্ধ করে বিক্ষোভে যোগ দেন। পরে তারা স্থানীয় পশ্চিম শেরপুর বাজারে মানববন্ধন করেন।

এলাকাবাসীর অভিযোগ, বিএনপির সন্ত্রাসী ইয়াতিম আলী সাগর এলাকায় দীর্ঘদিন থেকে সন্ত্রাসী কার্যক্রম পরিচালনা করে আসছে। তার সঙ্গে স্থানীয় আবু, মোজ্জাম্মেল, হাবিব ও সিদ্দিক মিলে একটি সন্ত্রাসী বাহিনী গড়ে তুলেছে। তাদের সন্ত্রাসী বাহিনীর অত্যাচারে এলাকার মানুষ অতিষ্ঠ হলেও ভয়ে কেউ তাদের বিরুদ্ধে অভিযোগ করতে পারে না। এই বাহিনী বেশ কিছুদিন ধরে এলাকায় ত্রাস সৃষ্টি করে চলেছে। তারা বশিকপুর ইউনিয়নের পশ্চিম শেরপুর ও আশপাশের গ্রামের সাধারণ মানুষকে জিম্মি করে চাঁদা আদায় করছে। চাঁদা না দিলে মারধরসহ নানাভাবে হয়রানি করা হচ্ছে। কয়েক দিন ধরে চক্রটি এলাকায় নিরীহ মানুষকে বিভিন্ন ভাবে হয়রানি করে আসছে। তাদের অত্যাচারে বর্তমানে এই ইউনিয়নের সাধারণ মানুষ রাতে বাড়িতে ঘুমাতে পারছেনা। সন্ত্রাসীরা দিনে ও রাতে অস্ত্রসহ মহড়া দিচ্ছে।

এ সময় কয়েকজনকে মারপিটও করেছে তারা। স্থানীয় কামাল হোসেন, হাফেজ আনোয়ার, সহিদুর রহমান ও শামছুল ইসলাম জানান, এই সন্ত্রাসী বাহিনীর অত্যাচারে ইউনিয়নের প্রতিটি মানুষ অতিষ্ঠ। তারা যখন-তখন মানুষকে মারপিট করছে। বাড়ির গাছ কেটে নিচ্ছে। কিছুতেই তাদের থামানো যাচ্ছে না। বশিকপুর ইউনিয়নের ২নম্বর ওয়ার্ডের সদস্য আবুল কালাম বলেন, সন্ত্রাসীদের অত্যাচারে মানুষের রাতের ঘুম হারাম হয়ে গেছে। তাই তারা রাস্তায় নেমেছে। আমরা এর প্রতিকার চাই। অবিলম্বে ইয়াতিম আলী সাগর বাহিনীর সন্ত্রাসীদের গ্রেফতার ও বিচার চাই। তা না হলে মানুষ অতিষ্ঠ হয়ে নিজেরাই প্রতিরোধ গড়ে তুলবে।

মানববন্ধন থেকে জানানো হয়, ইয়াতিম আলী সাগর সন্ত্রাসী বাহিনীর অত্যাচার ও নির্যাতনের প্রতিবাদে এলাকাবাসী মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ নামতে বাধ্য হয়েছে। এই সন্ত্রাসী বাহিনী ২০১৫ সালে ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জহির উদ্দিনকে হত্যার উদ্দেশ্যে গুলি করে। সন্ত্রাসীরা প্রতিনিয়ত এলাকায় সন্ত্রাসী কার্যক্রম পরিচালনা করে আসে। সন্ত্রাস মুক্ত লক্ষ্মীপুরের বশিকপুর ইউনিয়নবাসী এই সন্ত্রাসী বাহিনীর হাত থেকে মুক্ত হতে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন।

 

এমটিকে/বাংলারচোখ

শেয়ার করুন...

Leave a Reply

আরও খবর...
© All rights reserved © 2021 | বাংলার চোখ নিউজ  
Theme Customized BY LatestNews