1. [email protected] : mainadmin :
  2. [email protected] : Mohsin Molla : Mohsin Molla
  3. [email protected] : subadmin :
বাংলার চোখ নিউজ | অনলাইন সংস্করণ | লক্ষ্মীপুরে করোনায় আক্রান্তের রেকর্ড ২০৫ জন
সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ০১:৩৬ অপরাহ্ন

লক্ষ্মীপুরে করোনায় আক্রান্তের রেকর্ড ২০৫ জন

বাংলার চোখ সংবাদ
  • সময়ঃ বুধবার, ২৮ জুলাই, ২০২১

মো: রবিউল ইসলাম খান (লক্ষ্মীপুর) প্রতিনিধি :

লক্ষ্মীপুরে গত ২৪ ঘণ্টার ফলাফলে বেড়েছে করোনাভাইরাস আক্রান্তের সংখ্যা। নতুন করে ৫৮৩ জনের নমুনা পরীক্ষায় ২০৫ জনের শরীরে ভাইরাসটির উপস্থিতি শনাক্ত হয়েছে। গত ১ দিনে জেলায় ১জন মারা গেছেন।

এ পর্যন্ত এ জেলায় মোট ৫০৭৩ জন করোনায় আক্রান্ত হয়েছেন। বুধবার (২৮ জুলাই) দুপুরে জেলা সিভিল সার্জন ড. আবদুল গফফার বিষয়টি নিশ্চিত করেছেন। সিভিল সার্জন কার্যালয় সূত্র জানায়, ২৪ ঘণ্টায় সবচেয়ে বেশি আক্রান্ত হয়েছে সদর উপজেলায় ৭৯ জন।

এ ছাড়া রামগঞ্জে ৬১, রামগতি ২২, রায়পুরে ৩০ ও কমলনগরে ১৩ জনের শরীরে ভাইরাসটি শনাক্ত হয়েছে। শুরু থেকে এ পর্যন্ত একসঙ্গে এতো মানুষের করোনা আক্রান্ত হয়নি। এর আগের ফলাফলে জেলায় ৭৩ জনের করোনা শনাক্ত হয়েছে। শুরু থেকে এ জেলায় ৫০৭৩ জনের করোনা শনাক্ত হয়েছে। এর মধ্যে ৩৫৭৭ জন সুস্থ হয়েছেন। হাসপাতাল ও হোম আইসোলেটেডে ১১৮৭ জন চিকিৎসাধীন রয়েছেন। জেলার ৫টি উপজেলায় এ পর্যন্ত করোনায় ৬৯ জন মারা গেছে।

জানা গেছে, করোনা রোগীদের সেবায় ১০০ শয্যা বিশিষ্ট সদর হাসপাতালে ৩টি আইসিইউ বেড, ৫টি হাই ফ্লো নোজাল ক্যানালা রয়েছে। এ ছাড়া ২০টি অক্সিজেন কনসেনট্রেটরের মধ্যে সদর হাসপাতালে ৭, রামগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ২, কমলনগরে ২, রায়পুরে ২, রামগতিতে ২ ও সিভিল সার্জনের অফিস স্টোরে ৫টি রয়েছে। সিভিল সার্জন ড. আবদুল গফ্ধসঢ়;ফার বলেন, রোগীর আক্রন্তের সংখ্যা দিন দিন বাড়ছে। ২০৫ জন আক্রান্ত ও ১ জনের মৃত্যুর ঘটনায় এ জেলার জন্য বিপজ্জনক। এটি এ জেলার সর্বোচ্চ রেকর্ড আক্রান্ত।

 

এমটিকে/বাংলারচোখ

শেয়ার করুন...

Leave a Reply

আরও খবর...
© All rights reserved © 2021 | বাংলার চোখ নিউজ  
Theme Customized BY LatestNews