1. [email protected] : mainadmin :
  2. [email protected] : Mohsin Molla : Mohsin Molla
  3. [email protected] : subadmin :
বাংলার চোখ নিউজ | অনলাইন সংস্করণ | লক্ষ্মীপুরে সেচ্ছাসেবী সংগঠনের মাঝে অক্সিজেন সিলিন্ডার বিতরণ
বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ০২:৪০ পূর্বাহ্ন

লক্ষ্মীপুরে সেচ্ছাসেবী সংগঠনের মাঝে অক্সিজেন সিলিন্ডার বিতরণ

বাংলার চোখ সংবাদ
  • সময়ঃ বুধবার, ৪ আগস্ট, ২০২১

মো: রবিউল ইসলাম খান (লক্ষ্মীপুর) প্রতিনিধি :

করোনা ভাইরাসে আক্রান্ত রোগীদের সেবায় পেসেন্ট সার্পোট ফান্ড (পি.এস.এফ) এর উদ্যোগে ও লক্ষ্মীপুর জেলা প্রশাসনের আয়োজনে সেচ্ছাসেবী সংগঠনের মাঝে জেলার ৫টি উপজেলার ৩৫টি অক্সিজেন সিলিন্ডার ও পালস অক্সিমিটার বিতরণী ৪ আগষ্ট (বুধবার) দুপুরে জেলা কালেক্টর ভবণ প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়।

অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ নুরই আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক মো: আনোয়ার হোছাইন আকন্দ। বিশেষ অতিথি ছিলেন পুলিশ সুপার ড. এ. এইচ এম কামরুজ্জামান, সিভিল সার্জন ডা: আবদুল গফফার, অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট সাজিয়া পারভীন, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মাসুম, রায়পুর উপজেলা ভাইস চেয়ারম্যান মারুফ বিন জাকারিয়া, রুহুল আমিন মাষ্টার, জাকির হোসেন ভৃঁইয়া প্রমুখ।

এ সময় বক্তারা বলেন, সাবেক লক্ষ্মীপুর জেলা প্রশাসক বর্তমানে মন্ত্রী পরিষদ বিভাগের যুগ্ন সচিব মো: জিল্লুর রহমান চৌধুরী মানুষের কথা চিন্তা করে পিএসএফ ফান্ড গঠন করেন। ওই ফান্ড থেকে সেচ্ছাসেবী সংগঠনের মাঝে ৩৫টি অক্সিজেন সিলিন্ডার ও পালস অক্সিমিটার বিতরন করা হয়েছে। তারা বলেন, সেচ্ছাসেবীরা আর্থ মানবতায় সেবায় নি:স্বার্থ ভাবে কাজ করে যাচ্ছে তাদের আমাদের পক্ষ থেকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করছি।

 

এমটিকে/বাংলারচোখ

শেয়ার করুন...

Leave a Reply

আরও খবর...
© All rights reserved © 2021 | বাংলার চোখ নিউজ  
Theme Customized BY LatestNews