1. mainadmin@banglarchokhnews.com : mainadmin :
  2. newsdhaka07@gamil.com : special_reporter :
  3. subadmin@banglarchokhnews.com : subadmin :
বাংলার চোখ নিউজ | অনলাইন সংস্করণ | লক্ষ্মীপুরে হত্যা মামলা রায়ে পিতা-পুত্রের যাবজ্জীবন
মঙ্গলবার, ০৯ অগাস্ট ২০২২, ১০:৫২ অপরাহ্ন
ব্রেকিং নিউজঃ

লক্ষ্মীপুরে হত্যা মামলা রায়ে পিতা-পুত্রের যাবজ্জীবন

বাংলার চোখ সংবাদ
  • সময়ঃ বুধবার, ১৯ জানুয়ারী, ২০২২

মোঃ রবিউল ইসলাম খান :

লক্ষ্মীপুরের রায়পুরে আবদুল মান্নান নামে এক ব্যক্তিকে পিটিয়ে ও শ্বাসরোধ করে হত্যার ঘটনায় পিতা ও পুত্রের যাবজ্জীবন কারাদণ্ডের রায় দিয়েছেন আদালত। আসামীদের অনাদায়ে আরও এক বছরের কারাদণ্ড এবং ১০ হাজার টাকার জরিমানার রায় প্রদান করা হয়েছে।

রায়ের বিষয়টি নিশ্চিত করেছেন জেলা জজ আদালতের প্রাবলিক প্রসিকিউটর (পিপি) অ্যাডভোকেট মোঃ জসিম উদ্দিন। গত বুধবার (১৯ জানুয়ারি) দুপুরে জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মোহাম্মদ রহিবুল ইসলাম এ রায় দেন।

দণ্ডপ্রাপ্তরা হলেন- উপজেলার সোনাপুর গ্রামের দালাল বাড়ির ফিরোজ আলম (৫৭) ও তার পুত্র মোঃ জুয়েল (২৯)।

মামলার এজাহার সূত্রে জানা গেছে, গাছ থেকে ডাব পাড়াকে কেন্দ্র করে ২০১৫ সালের ২৮ জুলাই সকালে রায়পুর উপজেলার সোনাপুর গ্রামে দালাল বাড়িতে আবদুল মান্নানকে পিটিয়ে এবং শ্বাসরোধ হত্যা করে দণ্ডপ্রাপ্তরা।

এ ঘটনায় ওইদিন রায়পুর থানায় নিহতের পিতা ইসমাইল জবি উল্যা ফিরোজ আলম ও তার ছেলে জুয়েলকে আসামী করে হত্যা মামলা দায়ের করেন। ওই বছরের ২৫ ডিসেম্বর এ মামলায় চার্জশিট দাখিল করেন পুলিশ। দীর্ঘ শুনানি শেষে স্বাক্ষী প্রমানের ভিত্তিতে আদালত অভিযুক্ত দুই জনের যাবজ্জীবন কারাদণ্ডের রায় প্রদান করেন। রায়ে সন্তোষ প্রকাশ করেন মামলার বাদি নিহত আবদুল মান্নানের পিতা ইসমাইল জবি উল্যা।

 

//এমটিকে

শেয়ার করুন...

আরও খবর...
© All rights reserved © 2021 | বাংলার চোখ নিউজ
Theme Customized BY LatestNews