1. [email protected] : mainadmin :
  2. [email protected] : subadmin :
বাংলার চোখ | লাইফ সাপোর্টে নায়িকা কবরী
সোমবার, ১০ মে ২০২১, ০৪:৪৫ পূর্বাহ্ন

লাইফ সাপোর্টে নায়িকা কবরী

বাংলার চোখ সংবাদ
  • সময়ঃ বৃহস্পতিবার, ১৫ এপ্রিল, ২০২১

বাংলার চোখ নিউজ :

করোনাভাইরাসে আক্রান্ত অভিনেত্রী সারাহ বেগম কবরীকে লাইফ সাপোর্টে নেয়া হয়েছে। বাংলঅর চোখকে এ তথ্য নিশ্চিত করেছেন অভিনেত্রী কবরীর ছেলে শাকের চিশতী।

গত এক সপ্তাহ ধরে তিনি রাজধানীর মহাখালীর শেখ রাসেল গ্যাস্ট্রোলিভার হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন রয়েছেন।

এর আগে করোনা উপসর্গ থাকায় নমুনা পরীক্ষা করলে ৫ এপ্রিল কবরী জানতে পারেন তার শরীরে করোনাভাইরাস বাসা বেঁধেছে। এরপর সেদিন রাতেই তাকে রাজধানীর কুর্মিটোলা হাসপাতালে ভর্তি করা হয়। কিন্তু শারীরিক অবস্থার কোনো উন্নতি ঘটেনি। বুধবার রাতে শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তাকে আইসিইউতে নেওয়ার প্রয়োজন পড়ে। কিন্তু কুর্মিটোলা জেনারেল হাসপাতালে কোনো আইসিইউ বেড খালি না থাকায় কর্তৃপক্ষ সেটা দিতে পারছিলেন না। এরপর বৃহস্পতিবার দুপুরে তাকে মহাখালীর শেখ রাসেল গ্যাস্ট্রোলিভার হাসপাতালের আইসিইউতে স্থানান্তর করা হয়েছে।

প্রসঙ্গত, ১৯৬৪ সালে ‘সুতরাং’ দিয়ে চলচ্চিত্রে অভিষেক হয় এ অভিনেত্রীর। অভিনয়ের পাশাপাশি কয়েকটি ছবির প্রযোজনা ও পরিচালনাও করেন তিনি। সর্বশেষ সরকারি অনুদানে নির্মিত ‘এই তুমি সেই তুমি’ নামে একটি ছবি পরিচালনা করেছেন। বর্তমানে ছবিটি সম্পাদনার টেবিলে রয়েছে। এরই মধ্যে নতুন ছবি নির্মাণের প্রাথমিক কাজও শুরু করে দিয়েছেন বলে কয়েক দিন আগে জানিয়েছেন। জনপ্রিয় এই অভিনেত্রী নারায়ণগঞ্জ থেকে সংসদ সদস্যও নির্বাচিত হয়েছিলেন।

সামাজিক মাধ্যমগুলোতে শেয়ার করুন...

Leave a Reply

এই বিভাগের আরও খবর...
© All rights reserved © 2021 www.banglarchokhnews.com  
Theme Customized BY LatestNews