1. [email protected] : mainadmin :
  2. [email protected] : subadmin :
বাংলার চোখ | লাগামহীন দিল্লির করোনা পরিস্থিতি, ১০ দিনে ১৭৫০ মৃত্যু
সোমবার, ১০ মে ২০২১, ০৫:১১ পূর্বাহ্ন

লাগামহীন দিল্লির করোনা পরিস্থিতি, ১০ দিনে ১৭৫০ মৃত্যু

বাংলার চোখ সংবাদ
  • সময়ঃ রবিবার, ২৫ এপ্রিল, ২০২১

বাংলার চোখ সংবাদ :

ভারতে করোনা পরিস্থিতি ভয়াবহ আকার ধারণ করেছে। এর মধ্যে দেশটির রাজধানী দিল্লির অবস্থাও ভয়াবহ। প্রতিদিন সেখানে রেকর্ড সংখ্যক শনাক্ত ও মৃত্যুর ঘটনা ঘটছে। গত ২৫ ঘণ্টায় করোনায় দিল্লিতে মৃত্যু হয়েছে ৩৫৭ জনের৷ আক্রান্ত হয়েছেন দুই হাজার ৪১০৩ জন৷ এ নিয়ে গত ১০ দিনে দিল্লিতে এক হাজার ৭৫০ জনের মৃত্যু হয়েছে।

এ ছাড়া সেখানে বর্তমানে করোনা রোগীর সংখ্যা ৯৩ হাজার ৮০ জন বলে দেশটির গণমাধ্যমগুলো জানিয়েছে।

জানা গেছে, দিল্লিতে শুক্রবার (২৩ এপ্রিল) করোনায় মৃত্যু হয়েছে ৩৪৮ জনের৷ আক্রান্ত হয়েছিল ২৪ হাজার ৩৩১ জন৷ বৃহস্পতিবার আক্রান্ত হয়েছিল ২৬ হাজার ১৬৯ জন৷ মৃত্যু হয় ৩০৬ জনের৷ সংক্রমণের হার ৩৬ দশমিক ২৪ শতাংশ যা গত বছর মহামারি শুরু হওয়ার পর থেকে এখনও পর্যন্ত সর্বাধিক৷ বুধবার আক্রান্তের সংখ্যা ছিল ২৪ হাজার ৬৩৮, মঙ্গলবার ২৮ হাজার ৩৯৫ এবং সোমবার ২৩ হাজার ৬৮৬৷

করোনার এই নাজুক পরিস্থিতিতে হাসপাতালগুলোতে বেড নেই আবার অনেক জায়গায় অক্সিজেনের সংকট৷ শুক্রবার অক্সিজেনের অভাবে গুরুতর অসুস্থ ২৫ জন করোনা রোগীর মৃত্যু হয়৷ হাসপাতালের বিছানায় শুয়ে শুয়ে অক্সিজেনের অভাবে প্রাণ যাচ্ছে একের পর এক করোনা রোগীর।

এদিকে কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রণালয় রোববার সকালে জানিয়েছে, গত ২৪ ঘণ্টায় ৩ লাখ ৪৯ হাজার মানুষের দেহে করোনা শনাক্ত হয়েছে। একই সময়ে মারা গেছে ২ হাজার ৭৬৭ জন। দেশটির হাসপাতালগুলোতে রোগীর চাপ বাড়ছেই। অপরদিকে বিভিন্ন রাজ্যে অক্সিজেন সংকট তীব্র হয়ে উঠেছে। বিশেষ করে রাজধানী দিল্লির পরিস্থিতি বেশ ভয়াবহ।

সামাজিক মাধ্যমগুলোতে শেয়ার করুন...

Leave a Reply

এই বিভাগের আরও খবর...
© All rights reserved © 2021 www.banglarchokhnews.com  
Theme Customized BY LatestNews