1. [email protected] : mainadmin :
  2. [email protected] : special_reporter :
  3. [email protected] : subadmin :
বাংলার চোখ নিউজ | অনলাইন সংস্করণ | শরণখোলায় মোবাইল কোর্ট পরিচালনার মাধ্যমে জরিমানা
শনিবার, ২৫ জুন ২০২২, ০৮:৫৪ অপরাহ্ন

শরণখোলায় মোবাইল কোর্ট পরিচালনার মাধ্যমে জরিমানা

বাংলার চোখ সংবাদ
  • সময়ঃ বুধবার, ২২ ডিসেম্বর, ২০২১

সাব্বির হোসেন :

বাগেরহাট জেলার শরণখোলা উপজেলার সদ্য যোগদানকৃত উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জনাব মোঃ আজগর আলী মোবাইল কোর্ট পরিচালনার মাধ্যমে ১টি দোকান থেকে ১০ হাজার টাকা জরিমানা করেন।

বুধবার (২২শে ডিসেম্বর ২০২১) তারিখ উপজেলার রায়েন্দা বাজারের মের্সাস সীড় হাউজের মালিক মোঃ রুবেল হাওলাদারের দোকানে মোবাইল কোর্ট পরিচালনার মাধ্যমে দোকানে মেয়াদ উত্তীর্ণ বীজ, কীটনাশক ও অবৈধ খুচরা সার বিক্রয় করার অপরাধে নগত ১০ হাজার টাকা জরিমানা করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন শরণখোলা উপজেলার সদ্য যোগদানকৃত উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী মেজিট্রেট জনাব মোঃ আজগর আলী, উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবীদ ওয়াসীম উদ্দিন,উপ–সহকারী উদ্ভিদ সংরক্ষণ অফিসার মোঃ মোস্তফা মডিউল আলম,উপ–সহকারী কৃষি কর্মকর্তা মোঃ হাসিবুল ইসলাম মনি, রায়েন্দা বাজার সেক্রেটারি মোঃ আনোয়ার হোসেনসহ পুলিশ কর্মকর্তা।

এ সময় সদ্য যোগদানকৃত ইউএনও জনাব মোঃ আজগর আলী ব্যবসায়ীদের উদ্দেশ্য বলেন,যথাযথ লাইসেন্স গ্রহণ করে ব্যবসা পরিচালনা এবং মেয়াদ উত্তীর্ণ পণ্য দোকানে মজুদ ও বিক্রয় করা থেকে বিরত থাকতে। এবং ভবিষ্যতে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

পরবর্তীতে উপজেলার ধানসাগর ইউনিয়নের ভোলা নদী সংলগ্ন সুইচগেট হতে লবনাক্ত পানি যাতে ফসলি জমিতে প্রবেশ করতে না পারে সেজন্য ৬টি গেট তালাবদ্ধ করা হয়।আগামী বোরো ধান উত্তোলন না হওয়া পর্যন্ত এ গেট তালাবদ্ধ থাকবে।

 

এমটিকে//বাংলারচোখ

শেয়ার করুন...

আরও খবর...
© All rights reserved © 2021 | বাংলার চোখ নিউজ
Theme Customized BY LatestNews