বাংলার চোখ | শারমিন জাহান ঢাবির চাকরি থেকে বরখাস্ত
  1. [email protected] : mainadmin :
বাংলার চোখ | শারমিন জাহান ঢাবির চাকরি থেকে বরখাস্ত
শুক্রবার, ০৫ মার্চ ২০২১, ১০:৩৩ অপরাহ্ন

শারমিন জাহান ঢাবির চাকরি থেকে বরখাস্ত

বাংলার চোখ সংবাদ
  • সময় রবিবার, ২৬ জুলাই, ২০২০
  • ১৯৯ দেখেছেন

বঙ্গবন্ধু মেডিকেলে নকল মাস্ক সরবরাহের মামলায় গ্রেফতার ঢাকা বিশ্ববিদ্যালয়ের সহকারী রেজিস্টার শারমিন জাহানকে সাময়িক বরখাস্ত করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন।

রবিবার বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ দফতরের এক বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, ঢাকা বিশ্ববিদ্যালয়ের সহকারী রেজিস্ট্রার মোছাম্মৎ শারমিন জাহানের শিক্ষা ছুটিতে থাকা অবস্থায় বিশ্ববিদ্যালয়ের অনুমতি ব্যতীত ব্যবসা প্রতিষ্ঠান গড়ে ব্যবসা-বাণিজ্য পরিচালনা বিশ্ববিদ্যালয়ের বিধি-বিধান ও চাকরি শৃঙ্খলা পরিপন্থী।

অধিকন্তু বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে নকল এন-৯৫ মাস্ক সরবরাহের অভিযোগে তার বিরুদ্ধে নিয়মিত মামলা হওয়ায় ও পুলিশ রিমান্ডে থাকায় তিনি বিশ্ববিদ্যালয়ের মর্যাদা ও ভাবমূর্তি ক্ষুন্ন করেছেন। এমতাবস্থায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের সহকারী রেজিস্ট্রার শারমিন জাহানকে রবিবার বিশ্ববিদ্যালয়ের চাকরি থেকে সাময়িকভাবে বরখাস্ত করা হয়েছে। একইসাথে তাকে ৭ (সাত) কার্যদিবসের মধ্যে কারণ দর্শানোর জন্য নোটিশ প্রদান করা হয়েছে।

এর আগে ২৪ জুলা্শই শুক্রবার রাতে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি) শাহবাগ এলাকা থেকে শারমিন জাহানকে গ্রেফতার করে। এর পরে তার ব্যাপারে ব্যবস্থা গ্রহণের কথা জানিয়ে ছিল ঢাকা বিশ্ববিদ্যালয় প্রশাসন।

সামাজিক মাধ্যমগুলোতে শেয়ার করুন...

Leave a Reply

এই বিভাগের আরও খবর...
© All rights reserved © 2021 www.banglarchokhnews.com  
Theme Customized BY LatestNews