1. [email protected] : mainadmin :
  2. [email protected] : special_reporter :
  3. [email protected] : subadmin :
বাংলার চোখ নিউজ | অনলাইন সংস্করণ | শাহজাদপুরে চা বিক্রেতার ছেলে চবি ভর্তি পরীক্ষায় উত্তীর্ণ
বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ০৫:১৪ অপরাহ্ন

শাহজাদপুরে চা বিক্রেতার ছেলে চবি ভর্তি পরীক্ষায় উত্তীর্ণ

বাংলার চোখ সংবাদ
  • সময়ঃ মঙ্গলবার, ১১ জানুয়ারী, ২০২২

সেলিম রেজা :

সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার কায়েমপুর ইউনিয়নের বল্দী পাড়া গ্রামের চা বিক্রেতা মোঃ আনোয়ার হোসেনের দ্বিতীয় ছেলে মোঃ শিশির আহমেদ চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে বাণিজ্য বিভাগ থেকে ভর্তি পরীক্ষায় মেধা তালিকায় সাফল্যের সাথে উত্তীর্ণ হয়েছে। তিনি ভবিষ্যতে প্রশাসনিক পদে চাকরি করে বাবার কষ্টের সংসারকে সুখের সংসারে পরিণত করতে চান।

কিন্তু চা বিক্রেতা বাবার তিনটি সন্তানকে সংসার চালিয়ে ছেলেদের লেখাপড়ার খরচ মেটাতে রিতিমত হিমশিম খাচ্ছেন। তার পরেও চা বিক্রেতার বাবার স্বপ্ন তার ছেলে উচ্চ শিক্ষায় শিক্ষিত হয়ে দেশ ও জাতির গঠনে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখে তার বাবা-মার মুখ উজ্জ্বল করবে।

মোঃ শিশির আহমেদ বল্দীপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে ২০১২ সালে পি.এস.সি তালগাছী আবু ইসহাক উচ্চ বিদ্যালয় থেকে ২০১৫ সালে জে.এস.সি ও ২০১৮ সালে এস.এস.সি এবং উল্লাপাড়া সরকারি আকবর আলী কলেজ থেকে ২০২০ সালে এইচ.এস.সি পরীক্ষায় সাফল্যের সাথে উত্তীর্ণ হয়ে বর্তমানে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে চূড়ান্ত মেধা তালিকায় ভর্তি হওয়ার সুযোগ পেয়েছে।

তিনি তার স্কুল জীবনের সকল শিক্ষক মন্ডলী ও শুভাকাঙ্ক্ষীদের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করেছে। তিনি দেশের সকলের কাছে দোয়া চেয়েছেন।

তালগাছী আবু ইসহাক উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ পারভেজ আক্তার বলেন, মোঃ শিশির আহমেদ দরিদ্র পরিবারের সন্তান হওয়ার সত্বেও অত্যন্ত মেধাবী ছাত্র ছিল। সে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ভর্তি হওয়ার সুযোগ পাওয়ায় আমি তার শিক্ষক হিসেবে অত্যন্ত আনন্দিত ও গর্বিত। আমি তার জীবনের সর্বাঙ্গীন মঙ্গল কামনা করছি।

 

//এমটিকে

শেয়ার করুন...

আরও খবর...
© All rights reserved © 2021 | বাংলার চোখ নিউজ
Theme Customized BY LatestNews