1. [email protected] : mainadmin :
  2. [email protected] : special_reporter :
  3. [email protected] : subadmin :
সোমবার, ২৩ মে ২০২২, ১২:২৫ অপরাহ্ন

শিগগির যতখুশি লিখতে পারবেন টুইটারে

বাংলার চোখ সংবাদ
  • সময়ঃ মঙ্গলবার, ৮ ফেব্রুয়ারী, ২০২২

তথ্যপ্রযুক্তি ডেস্ক:

সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজের মনের ভাব প্রকাশ করেন অনেকেই। ভাব প্রকাশে শব্দ তো আর গুনে লেখা যায়না। দীর্ঘ লেখা লিখে অন্যদের কাছে বেশ প্রশংসাও পান। তবে ফেসবুকে এই সুবিধা থাকলেও নেই টুইটারে। সেখানে ধরে বেঁধে দেওয়া আছে শব্দের সংখ্যা।

এবার আর থাকছে না সেই বাধা। খুব শিগগির টুইটারে যতখুশি লিখতে পারবেন। দিন দিন জনপ্রিয়তা বাড়ছে টুইটারের। তবে মনের ভাব পুরোপুরি প্রকাশের সুযোগ না থাকায় ব্যবহারকারীদের অনেকেই আফসোস করতেন।

সেজন্যই এবার ইচ্ছেমতো বড় আকারের লেখা টুইটারে পোস্ট করার সুবিধা আনছে প্ল্যাটফর্মটি। খুব শিগগিরই ‘টুইটার আর্টিকেল’ নামের ফিচার যুক্ত হচ্ছে টুইটার।

ফিচারটি টুইটার অ্যাপের মধ্যেই আলাদা সেকশনে দেখা যাবে। সেখানে ক্লিক করেই আকারে বড় লেখা পোস্ট করা যাবে। চাইলে যে কোনো বিষয়ে প্রবন্ধ জমা দেওয়ারও সুযোগ মিলবে এবার। এরইমধ্যে ফিচারটি চালুর জন্য কাজ শুরু করেছে টুইটার কর্মীরা।

এ বিষয়ে টুইটারের একজন মুখপাত্র জানান, টুইটার ব্যবহারকারীদের আরও বেশি বার্তাবিনিময়ের সুযোগ দিতে আমরা সব সময় নতুন উপায় খুঁজে থাকি। এ বিষয়ে শিগগিরই বিস্তারিত তথ্য জানানো হবে।

এর আগেও টুইটার লেখার শব্দ সংখ্যা বাড়িয়েছে। ২০০৬ সালে টুইটার চালুর সময় মাত্র ১৪০ অক্ষরের বার্তা বিনিময়ের সুযোগ ছিল। ব্যবহারকারীদের কাছে বড় পোস্টের চাহিদা থাকায় পরে অক্ষরের সংখ্যা ২৮০ করে টুইটার। তবে এবার আর থাকছে না নির্দিষ্ট অক্ষরের মধ্যে বার্তা লেখার বিধিনিষেধ।

 

//আরআই

শেয়ার করুন...

আরও খবর...
© All rights reserved © 2021 | বাংলার চোখ নিউজ
Theme Customized BY LatestNews