1. [email protected] : mainadmin :
  2. [email protected] : Mohsin Molla : Mohsin Molla
  3. [email protected] : subadmin :
বাংলার চোখ নিউজ | অনলাইন সংস্করণ | শিমুলিয়া-বাংলাবাজার নৌরুটে ফেরি চলাচল বন্ধ
সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ০১:২৯ অপরাহ্ন

শিমুলিয়া-বাংলাবাজার নৌরুটে ফেরি চলাচল বন্ধ

বাংলার চোখ সংবাদ
  • সময়ঃ বৃহস্পতিবার, ২৯ জুলাই, ২০২১

বাংলার চোখ নিউজ :

বৈরী আবহাওয়ায় শিমুলিয়া-বাংলাবাজার নৌরুটে ফেরি চলাচল বন্ধ ঘোষণা করেছে কর্তৃপক্ষ।

বৃহস্পতিবার (২৯ জুলাই) দুপুর ১২টার দিকে বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহন করপোরেশন (বিআইডাব্লিউটিসি) শিমুলিয়াঘাট ব্যবস্থাপক (বাণিজ্য) মো. ফয়সাল বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, ‘নদীতে তীব্র স্রোত ও প্রবল বাতাস রয়েছে। সকাল থেকে থেমে থেকে ফেরি চলাচল করছিল। নদী উত্তাল থাকায় দুর্ঘটনা এড়াতে ফেরি চলাচল বন্ধ রাখা হয়েছে। যে সাতটি ফেরি চলাচল করছিল সেগুলো দুই ঘাটে নোঙর করে রাখা হয়েছে। বহরের বাকি ফেরি গুলোও নোঙর করা রয়েছে। আবহাওয়া ভালো হলে ফেরি চলাচল শুরু হবে।’

এদিকে ফেরি বন্ধের পর থেকে ঘাটে পারাপারের অপেক্ষায় থাকা শতশত যাত্রী ও যানবাহন আটকা পড়েছে। শিমুলিয়াঘাটে দেড় শতাধিক ও বাংলাবাজার ঘাটে পাঁচ শতাধিক যানবাহন পারাপারের অপেক্ষায় রয়েছে বলে সংশ্লিষ্ট সূত্র জানিয়েছে।

এর আগে সকালে বৈরী আবহাওয়ার মধ্যেও নৌরুটে সাতটি ফেরিতে করে শতশত যাত্রী, ব্যক্তিগত গাড়ি পারাপার হতে দেখা যায়। এসময় ঢাকামুখী যাত্রীদের চাপ ছিল অনেক বেশি। ঘাটের অভিমুখে পুলিশের চেকপোস্ট ও ঘাট এলাকায় ভ্রাম্যমাণ আদালত পরিচালিত হলেও যাত্রীরা নানা অজুহাত দেখিয়ে পদ্মা পাড়ি দেন। অসুস্থতা, টিকা গ্রহণ ছাড়াও গাড়িতে সরকার প্রতিষ্ঠানের ভুয়া স্টিকার লাগিও চলাচল করতে দেখা গেছে অনেককে।

এমটিকে/বাংলারচোখ

শেয়ার করুন...

Leave a Reply

আরও খবর...
© All rights reserved © 2021 | বাংলার চোখ নিউজ  
Theme Customized BY LatestNews