1. mainadmin@banglarchokhnews.com : mainadmin :
  2. newsdhaka07@gamil.com : special_reporter :
  3. subadmin@banglarchokhnews.com : subadmin :
বাংলার চোখ নিউজ | অনলাইন সংস্করণ | শীতার্তদের পাশে সেচ্ছাসেবী সংগঠন সহায়
মঙ্গলবার, ০৯ অগাস্ট ২০২২, ১০:৪৮ অপরাহ্ন
ব্রেকিং নিউজঃ

শীতার্তদের পাশে সেচ্ছাসেবী সংগঠন সহায়

বাংলার চোখ সংবাদ
  • সময়ঃ সোমবার, ১০ জানুয়ারী, ২০২২

মোঃ ইলিয়াস আলী :

মানুষ মানুষের জন্যে রেওয়াজ থাকলেও এখন তেমন একটা লক্ষ্য করা যায় না। কিন্তু ব্যতিক্রমী জেলার একটি স্বেচ্ছাসেবী সংগঠন সহায়। প্রতিবারের মত সংগঠনটি এবারো দুইশতাধিক শীতার্তদের মাঝে শীতবস্ত্র (লেপ) বিতরণ করেছে। সোমবার দুপুরে সংগঠনটির উদ্যোগে শহরের জেলাস্কুল বড়মাঠে শীতবস্ত্র তুলে দেন আমন্ত্রিত অতিথি ও সংগঠনের নেতারা।

এ সময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক, অতিরিক্ত পুলিশ সুপার মির্জা তারেক বেগ, সংঠনের উপদেষ্টাদের মধ্যে উপস্থিত ছিলেন চেম্বার অব কর্মাসের সভাপতি হাবিবুল ইসলাম বাবলু, জেলা আ’লীগের যুগ্ম সাধারন সম্পাদক মোস্তাক আলম টুলু, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাসুদুর রহমান বাবু, চেম্বার অব কমার্সের পরিচালক শরিফুল ইসলাম শরীফ, ফারুখ আহমেদ জুলু, কাজল রহমান, জনাম সামিমুল ইসলাম। সংগঠনের সভাপতি সুজন খান, সহ সভাপতি জিয়াউর রহমান বকুল, সাধারণ সম্পাদক সাগরসহ অন্যান্য নেতা ও সদস্যরা।

উত্তরের এ জেলার অসহায় মানুষেরা শীতবস্ত্র হিসেবে (লেপ) পেয়ে আনন্দিত। অনুষ্ঠানে নয়ন নামে এক অসহায় ব্যক্তিকে একটি গরু প্রদান করা হয়।

সংগঠনটি ২০১৮ সাল থেকে অসহায় ও দরিদ্র মানুষের পাশে থেকে কাজ করে যাচ্ছে। করোনার শুরু থেকে ৩০ ভাগ কমে মাসব্যাপী নিত্যপ্রয়োজনীয় জিনিস ও কাচা সবজি বিক্রী চালু, পাঁচ টাকায় আটশ দরিদ্র মানুষকে ঈদ বাজার প্রদান, অসহায় এক নারীকে কাটা পা স্থাপন অর্থ প্রদান, গবাদী পশু বিতরণ, প্রত্যেক শীতে শীতবস্ত্র বিতরণসহ সমাজের অবহেলিত মানুষের পাশে থেকে কাজ করছেন সংগঠনটি।

 

//এমটিকে

শেয়ার করুন...

আরও খবর...
© All rights reserved © 2021 | বাংলার চোখ নিউজ
Theme Customized BY LatestNews