1. [email protected] : mainadmin :
  2. [email protected] : special_reporter :
  3. [email protected] : subadmin :
বাংলার চোখ নিউজ | অনলাইন সংস্করণ | শীতার্ত শিশুদের হাসি ফুটালো "হেল্প এন্ড কেয়ার"
বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ০৪:১৮ অপরাহ্ন

শীতার্ত শিশুদের হাসি ফুটালো “হেল্প এন্ড কেয়ার”

বাংলার চোখ সংবাদ
  • সময়ঃ বৃহস্পতিবার, ৩ ফেব্রুয়ারী, ২০২২

মহিউদ্দিন :

ভোলা অসহায় শীতার্ত শিশুদের মাঝে শীতের জ্যাকেট বিতরণ করেছে “হেল্প এন্ড কেয়ার” নামে একটি সামাজিক সংগঠন। বুধবার (২ ফেব্রুয়ারী) দুপুরে ভোলা প্রেসক্লাবের মিলনায়তনে এ বিতরণ কার্যক্রম অনুষ্ঠিত হয়।

সংগঠনের নিজস্ব অর্থায়নে এ উপহার দেওয়া হয়।এতে প্রায় অর্ধশত শিশু শিক্ষার্থীদেরকে সহযোগিতা করা হয়।

অনুষ্ঠানে বক্তারা বলেন, “হেল্প এন্ড কেয়ার” সামাজিক সংগঠনটি সব সময় অসহায় মানুষের সেবা করে আসছে।তাদের কাজগুলো চোখে পড়ার মতো।সমাজের বিত্তবানদের উচিত তাদের দেখে শিক্ষা নেওয়া এবং পাশাপাশি অসহায়দের সেবা করা।

হেল্প এন্ড কেয়ার” প্রতিষ্ঠাতা রাকিব উদ্দিন(অমি) বলেন,ভোলার অসহায় মানুষদের সহযোগিতা করার জন্যই এ সংগনটি প্রতিষ্ঠা করা হয়েছে।কয়েক বছর যাবত আমরা অসহায় এবং সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে কাজ করছি। সকলের সহযোগিতা পেলে আমরা সামনে আরও ভালো কাজ করতে পারবো।

এ সময় উপস্থিত ছিলেন, ভোলা সদর উপজেলা চেয়ারম্যান মোশাররফ হোসেন,ভোলা প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক বাংলার কন্ঠের সম্পাদক এম হাবিবুর রহমান,ভোলা প্রেসক্লাবের সাবেক সভাপতি অধ্যক্ষ এম ফারুকুর রহমান,ভোলা রেডক্রিসেন্ট ইউনিট এর সেক্রেটারি আজিজুল ইসলাম, বাপ্তা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বিপ্লব মোল্লা, নিউজ২৪ ও বাংলাদেশ প্রতিদিন ভোলা প্রতিনিধি জুন্নু রায়হান, দৈনিক জনকন্ঠ ও মাছরাঙা টেলিভিশনের ভোলা প্রতিনিধি হামিদুর রহমান হাসিব, সময় টেলিভিশনের স্টাপ রিপোর্টার নাসির লিটন,যমুনা টেলিভিশনের ভোলা প্রতিনিধি জাকির হোসেন,জিটিভি ও যুগান্তরের ভোলা প্রতিনিধি এম হেলাল উদ্দিন,এটিএন বাংলার ভোলা প্রতিনিধি এম সিদ্দিকুল্লাহ, প্রমুখ।

এ সময় আরও উপস্থিত ছিলেন,”হেল্প এন্ড কেয়ার” প্রতিষ্ঠাতা রাকিব উদ্দিন (অমি), চ্যানেল২৪ ভোলা প্রতিনিধি আদিল হোসেন তপু, হেল্প এন্ড কেয়ার এর সাংগঠনিক সম্পাদক এম শরীফ আহমেদ প্রমুখ।

 

//এমটিকে

শেয়ার করুন...

আরও খবর...
© All rights reserved © 2021 | বাংলার চোখ নিউজ
Theme Customized BY LatestNews