1. [email protected] : mainadmin :
  2. [email protected] : Mohsin Molla : Mohsin Molla
  3. [email protected] : subadmin :
বাংলার চোখ নিউজ | অনলাইন সংস্করণ | শেরপুরে এনএসআই’র অভিযানে এক ট্রাক নিষিদ্ধ পলিথিন জব্দ
রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ০২:০৮ অপরাহ্ন

শেরপুরে এনএসআই’র অভিযানে এক ট্রাক নিষিদ্ধ পলিথিন জব্দ

বাংলার চোখ সংবাদ
  • সময়ঃ শনিবার, ৩১ জুলাই, ২০২১

মোঃ হামিদুর রহমান (শেরপুর) প্রতিনিধি :

শেরপুরে জাতীয় নিরাপত্তা গোয়েন্দা সংস্থা (এনএসআই) এর অভিযানে এক ট্রাক নিষিদ্ধ ঘোষিত পলিথিন জব্দ করা হয়েছে। জব্দ কৃত পলিথিনের আনুমানিক মূল্য ৩০ লাখ টাকা। এ ঘটনায় জড়িত সন্দেহে ট্রাকচালক বাবুল মিয়াকে আটক করা হয়েছে।

৩১ জুলাই শনিবার দুপুরে শেরপুর-ঢাকা মহাসড়কের শেরপুর সদর উপজেলার ভাতশালা ইউনিয়নের জোড়া পাম্প এলাকা থেকে জাতীয় নিরাপত্তা গোয়েন্দা সংস্থার (এনএসআই) কর্মকর্তারা পলিথিন বোঝাই ট্রাকটি আটক করেন।

এনএসআই ও পুলিশ সূত্রে জানা গেছে, পুরান ঢাকা থেকে ট্রাক বোঝাই করে নিষিদ্ধ ঘোষিত পলিথিন শেরপুরে আসছে- এমন গোপন সংবাদের ভিত্তিতে শনিবার দুপুর ১২টার দিকে এনএসআই, শেরপুর জেলা কার্যালয়ের কর্মকর্তারা শেরপুর-ঢাকা মহাসড়কের ভাতশালা এলাকায় অভিযান চালিয়ে প্রথমে ট্রাকটি (নম্বর: ঢাকা মেট্রো-ট-২০-১৬১২) আটক করেন। পরে জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আসিফ রহমান, ডিএম সাদিক আল শাফিনের নির্দেশে ট্রাকটি জব্দ করা হয়।

ট্রাকটিতে ১০ মেট্রিক টন পলিথিন রয়েছে। যার বর্তমান বাজার মূল্য ৩০ লাখ টাকা। অভিযানকালে পরিবেশ অধিদপ্তরের সহকারি পরিচালক পারভেজ আহম্মেদ, পরিদর্শক নয়ন কুমার রায়, সদর থানার উপ-পরিদর্শক (এসআই) মোস্তাফিজুর রহমানসহ সঙ্গীয়ফোর্স উপস্থিত ছিলেন। নাম প্রকাশে অনিচ্ছুক এনএসআই, শেরপুর কার্যালয়ের একজন দায়িত্বশীল কর্মকর্তা ট্রাকভর্তি পলিথিন জব্দের বিষয়টি সত্যতা নিশ্চিত করে বলেন, আটক ট্রাকচালক বাবুল মিয়া জানিয়েছেন, জব্দকৃত পলিথিন পুরান ঢাকা থেকে শেরপুর শহরের ব্যবসা প্রতিষ্ঠান মেসার্স আলম ট্রেডার্সের নামে আনা হচ্ছিল। এ ব্যাপারে শেরপুর সদর থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে। এছাড়াও তিনি জানিয়েছেন শেরপুর জেলায় এক ট্রাক বিপুল পরিমাণ নিষিদ্ধ ঘোষিত পলিথিন আটকের ঘটনা এটাই প্রথম।

 

এমটিকে/বাংলারচোখ

শেয়ার করুন...

Leave a Reply

আরও খবর...
© All rights reserved © 2021 | বাংলার চোখ নিউজ  
Theme Customized BY LatestNews