1. [email protected] : mainadmin :
  2. [email protected] : Mohsin Molla : Mohsin Molla
  3. [email protected] : subadmin :
বাংলার চোখ নিউজ | অনলাইন সংস্করণ | শেরপুরে দীর্ঘদিন পর উৎসব মুখর পরিবেশে পাঠদান
বুধবার, ২০ অক্টোবর ২০২১, ০৮:০০ অপরাহ্ন

শেরপুরে দীর্ঘদিন পর উৎসব মুখর পরিবেশে পাঠদান

বাংলার চোখ সংবাদ
  • সময়ঃ রবিবার, ১২ সেপ্টেম্বর, ২০২১

মোঃ হামিদুর রহমান :

দীর্ঘ দেড় বছর অপেক্ষার অবসান ঘটলো। ১৭ মাস পর স্কুলে ফিরতে পেরে আনন্দিত শেরপুরের শিক্ষার্থীরা। ১২ সেপ্টেম্বর রোববার সকাল থেকেই শেরপুরে উৎসবমুখর অবস্থা দেখা গেছে শিক্ষাপ্রতিষ্ঠান গুলোতে।

ক্লাস চালু হওয়ায় শিক্ষক-শিক্ষার্থীদের মধ্যে অন্যরকম আনন্দ উল্লাস দেখা গেছে। ফুরফুরে মেজাজে ছিলেন অভিভাবকরাও। যথাযথ স্বাস্থ্যবিধি মেনে শিক্ষার্থীদের শিক্ষাপ্রতিষ্ঠানে প্রবেশ করাচ্ছে শিক্ষকেরা। শিক্ষাপ্রতিষ্ঠানের ফটকে রাখা আছে হ্যান্ড স্যানিটাইজার ও হাত ধোয়ার ব্যবস্থা। দেয়া হচ্ছে মাস্ক।

দীর্ঘদিন পর বিদ্যালয়ে পা রেখেই আনন্দ-উচ্ছাস প্রকাশ করে শিক্ষার্থীরা। সবারই চোখে-মুখে ছিল খুশির ঝিলিক।

শেরপুর বালিকা উচ্চ বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির শিক্ষার্থী মীম আক্তার জবা বলেন, আমরা অনেকদিন থেকে বাড়িতে বসে ছিলাম। স্কুলের কারোর সাথে দেখা নেই। এই দেড় বছর পর স্কুলে এসে সবাইকে পেয়ে খুব আনন্দিত। অনেক খুশি লাগছে।

দীর্ঘদিন পর স্কুলে ছেলেমেয়েদের নিয়ে এসে খুশি অভিভাবকেরাও। শেরপুর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ২য় শ্রেণির শিক্ষার্থী অভিকে নিয়ে এসেছেন মা শাহনাজ পারভীন। তিনি বলেন, দীর্ঘদিন বাসায় থেকে ছেলেমেয়েরা হাফিয়ে উঠেছেন। আজ স্কুলে নিয়ে এসে আমরাও খুশি।

শেরপুর সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা সুরাইয়া মিলোজ এনি বলেন, স্বাস্থ্যবিধি মেনে আমরা ক্লাস চালু করেছি। স্কুলের গেইটে সাবান দিয়ে হাত ধোয়া ও হ্যান্ডস্যানিটাইজের ব্যবস্থা করেছি। মাস্ক ব্যবহার নিশ্চিত করেছি। আজ আমাদের উপস্থিতি ছিল শতভাগ।

 

এমটিকে/বাংলারচোখ

শেয়ার করুন...

Leave a Reply

আরও খবর...
© All rights reserved © 2021 | বাংলার চোখ নিউজ  
Theme Customized BY LatestNews