1. mainadmin@banglarchokhnews.com : mainadmin :
  2. newsdhaka07@gamil.com : special_reporter :
  3. subadmin@banglarchokhnews.com : subadmin :
বাংলার চোখ নিউজ | অনলাইন সংস্করণ | শেরপুরে দুই নবজাতকের মৃতদেহ উদ্ধার
শুক্রবার, ১৯ অগাস্ট ২০২২, ১০:২৭ পূর্বাহ্ন

শেরপুরে দুই নবজাতকের মৃতদেহ উদ্ধার

বাংলার চোখ সংবাদ
  • সময়ঃ রবিবার, ৩০ জানুয়ারী, ২০২২

মোঃ হামিদুর রহমান :

শেরপুর জেলার নালিতাবাড়ী উপজেলাতে কার্টুনে মোড়ানো অবস্থায় দুই নবজাতকের মৃতদেহ উদ্ধার করেছে নালিতাবাড়ী থানার পুলিশ। গত ২৯ জানুয়ারি (শনিবার) দুপুরে নালিতাবাড়ী উপজেলার গাগলাজানি খরাঘাট ব্রীজের নিচ থেকে মৃতদেহ দুটি উদ্ধার করা হয়।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, গাগলাজানি গ্রামের জেলে মুকুল হোসেন সকালে খরাঘাট ব্রীজের নিচে মাছ ধরছিল। মাছধরার এক পর্য়ায়ে পানির নিচে কার্টুন সদৃশ্য বস্তু হাতে লাঘলে সে কিছু একটা আছে ভেবে ডাঙায় তুলে নিয়ে আসে। পরে সে কার্টুন খুলে দুই নবজাতকের মৃতদেহ দেখতে পায়। পরে কার্টুনে দুই নবজাতকের মৃতদেহ দেখে চিৎকার করলে স্থানীয়রা ঘটনাস্থলে ছুটে যায়। এ সময় নবজাতকের মৃতদেহ দেখতে গ্রামবাসীরা ভীড় জমায়।

খবর পেয়ে নালিতাবাড়ী থানার পুলিশ মৃতদেহ দুটি উদ্ধার করে থানায় নিয়ে যায়। এ ব্যাপারে নালিতাবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) বছির আহমেদ বাদল জানান, কে বা কারা ওই নবজাতক দুটির মৃতদেহ ফেলে গেছে, তা জানা যায়নি। তবে ধারণা করা হচ্ছে, শুক্রবার গভীর রাতে কেউ সেখানে ফেলে রেখে যায়। পরে ওই দুই নবজাতকের প্রাথমিক সুরতহাল রিপোর্ট তৈরি শেষে ময়না তদন্তের জন্য শেরপুর জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনার বিষয়ে তদন্ত অব্যাহত আছে বলেও তিনি জানান।

 

//এমটিকে

শেয়ার করুন...

আরও খবর...
© All rights reserved © 2021 | বাংলার চোখ নিউজ
Theme Customized BY LatestNews