1. [email protected] : mainadmin :
  2. [email protected] : Mohsin Molla : Mohsin Molla
  3. [email protected] : subadmin :
বাংলার চোখ নিউজ | অনলাইন সংস্করণ | শেরপুরে বিএনপির করোনা হেল্প সেল এর উদ্বোধন
বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ০২:৪৫ পূর্বাহ্ন

শেরপুরে বিএনপির করোনা হেল্প সেল এর উদ্বোধন

বাংলার চোখ সংবাদ
  • সময়ঃ মঙ্গলবার, ৩ আগস্ট, ২০২১

মোঃ হামিদুর রহমান (শেরপুর) প্রতিনিধি :

করোনা মহামারী (কোভিড-১৯) রোধকল্পে শেরপুরে বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপি’র উদ্যোগে করোনা হেল্প সেল এর উদ্বোধন করা হয়েছে। ৩ আগস্ট মঙ্গলবার দুপুর ১২ টায় শেরপুর জেলা শহরের রঘুনাথ বাজার জেলা বিএনপির কার্যালয়ে জেলা কমিটির সাংগঠনিক সম্পাদক আবু রায়হান রুপনের সঞ্চালনায় ও সভাপতি মাহমুদুল হক রুবেলের সভাপতিত্বে এক সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, জেলা বিএনপির সাধারণ সম্পাদক হযরত আলী, শহর বিএনপির আহবায়ক এডভোকেট আব্দুল মান্নান, জেলা যুবদলের সভাপতি শফিকুল ইসলাম মাসুদ প্রমুখ।

এ সময় ভার্চুয়াল সভায় যুক্ত ছিলেন, বিএনপির স্থায়ী কমিটির সদস্য মোঃ নজরুল ইসলাম খান, ময়মনসিংহ বিভাগীয় কমিটির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স ও সহ-সাংগঠনিক সম্পাদক শাহ ওয়ারেছ আলী মামুন।

বক্তব্য শেষে ডক্টরস এসোসিয়েশন বাংলাদেশ (ড্যাব) এর সহযোগীতায় ৫টি অক্সিজেন সিলিন্ডার, পিপিই, হ্যান্ড স্যানিটাইজার, মাস্ক, করোনা চিকিৎসায় প্রাথমিকভাবে ব্যবহারের জন্য প্রয়োজনীয় ঔষধ জেলা বিএনপির কাছে তুলে দেয়া হয়। উল্লেখ্যে, শেরপুর জেলায় করোনা সংক্রান্ত যে কোন সহযোগীতার জন্য প্রস্তুত থাকবেন ড্যাব সদস্য ও জেলা বিএনপির স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. আব্দুল্লাহেল ওয়াসী খান জনি।

 

এমটিকে/বাংলারচোখ

শেয়ার করুন...

Leave a Reply

আরও খবর...
© All rights reserved © 2021 | বাংলার চোখ নিউজ  
Theme Customized BY LatestNews