1. [email protected] : mainadmin :
  2. [email protected] : Mohsin Molla : Mohsin Molla
  3. [email protected] : subadmin :
বাংলার চোখ নিউজ | অনলাইন সংস্করণ | শেরপুরে ভ্রাম্যমাণ আদালতে দুই হেরোইন সেবীকে কারাদণ্ড
সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ০১:৪৫ অপরাহ্ন

শেরপুরে ভ্রাম্যমাণ আদালতে দুই হেরোইন সেবীকে কারাদণ্ড

বাংলার চোখ সংবাদ
  • সময়ঃ বুধবার, ২৮ জুলাই, ২০২১

মোঃ হামিদুর রহমান :

শেরপুর জেলা শহরের পৌরসভার চাঁপাতলী মহল্লার কসাইপাড়া এলাকায় ২৮ জুলাই বুধবার সকাল ১১টায় ভ্রাম্যমাণ আদালতের অভিযানে হেরোইন সেবনকালে দুই হেরোইন সেবী প্রত্যেককে ৬ মাস করে বিনাশ্রম কারাদণ্ডাদেশ দিয়েছেন ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট।

দণ্ডপ্রাপ্ত হেরোইন সেবীদ্বয় হলো- চাঁপাতলী কসাই পাড়া এলাকার মৃত হামেজ উদ্দিনের ছেলে শফিকুল ইসলাম (৪০) ও একই মহল্লার আঃ লতিফের ছেলে আঃ আজিজ (৩৮)। জেলা প্রশাসক কার্যালয়ের সহকারি কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ডিএম সাদিক আল শাফিন।

নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ আসিফ রহমান বুধবার সকালে পৌরসভার চাঁপাতলী মহল্লার কসাইপাড়ায় মাদক বিরোধী ভ্রাম্যমাণ আদালতের অভিযান চালায়। এসময় হেরোইন সেবনরত অবস্থায় শফিকুল ইসলাম ও আঃ আজিজকে আটক করা হয়। পরে ভ্রাম্যমাণ আদালত ওই দুই হেরোইন সেবী প্রত্যেককে ৬ মাস করে বিনাশ্রম কারাদণ্ড এবং সেই সাথে ১০০ টাকা করে জরিমানা করা হয়। পরে দণ্ডিত দুই হেরোইন সেবীকে শেরপুর জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে।

এসময় ভ্রাম্যমাণ আদালতে শেরপুর জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের কর্মকর্তা ও জেলা প্রশাসক কার্যালয়ের পেশকার হেলাল উদ্দিন উপস্থিত ছিলেন।

এমটিকে/বাংলারচোখ

শেয়ার করুন...

Leave a Reply

আরও খবর...
© All rights reserved © 2021 | বাংলার চোখ নিউজ  
Theme Customized BY LatestNews