1. mainadmin@banglarchokhnews.com : mainadmin :
  2. newsdhaka07@gamil.com : special_reporter :
  3. subadmin@banglarchokhnews.com : subadmin :
বাংলার চোখ নিউজ | অনলাইন সংস্করণ | শেষ ম্যাচে নেতৃত্ব দিচ্ছেন কে?
বৃহস্পতিবার, ১৮ অগাস্ট ২০২২, ০৪:৫১ অপরাহ্ন

শেষ ম্যাচে নেতৃত্ব দিচ্ছেন কে?

বাংলার চোখ সংবাদ
  • সময়ঃ সোমবার, ১ আগস্ট, ২০২২

হাসান মাহমুদের বলে চোট পেয়ে পুরো জিম্বাবুয়ে সিরিজ থেকেই ছিটকে গেছেন নুরুল হাসান সোহান। ফলে প্রশ্ন উঠেছে মঙ্গলবার সিরিজ নির্ধারণী টি-টোয়েন্টিতে অধিনায়কত্বের দায়িত্ব সামলাবেন কে? টিম ম্যানেজমেন্ট বিষয়টি নিয়ে এখন সিদ্ধান্ত নেয়নি। তবে ধারণা করা হচ্ছে, লিটন দাস কিংবা মোসাদ্দেক হোসেনের মধ্য থেকে একজন এই দায়িত্ব সামলাবেন।

রবিবার হারারে স্পোর্টস ক্লাবে মাঠে সিরিজের দ্বিতীয় ম্যাচে চোট পান সোহান। সেই চোটে টি-টোয়েন্টি সিরিজ তো বটেই, ওয়ানডে সিরিজ থেকেও ছিটকে গেছেন উইকেটকিপার ব্যাটার। আজ-কালের মধ্যেই দেশের উদ্দেশে তার বিমানে ওঠার কথা।

পাশাপাশি ঘরোয়া ক্রিকেটে অধিনায়কত্ব করা মোসাদ্দেক হোসেনও আছেন বিবেচনায়। তার অধীনে ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগে হ্যাট্রিক শিরোপা জিতেছে আবাহনী লিমিটেড। এই মুহূর্তে ব্যাট-বলেও আলোচনায় রয়েছেন। তবে বিসিবি থেকে অধিনায়ক নিয়ে আনুষ্ঠানিক ঘোষণা আসেনি। বিসিবির পরিচালক ও ক্রিকেট পরিচালনা কমিটির চেয়ারম্যান জালাল ইউনুসও এ ব্যাপারে কিছু জানাতে পারলেন না। টিম ম্যানেজমেন্টের সিদ্ধান্তের দিকেই তাকিয়ে তিনি, ‘ওখানে টিম ডিরেক্টর, টিম ম্যানেজমেন্ট আছে। একটা ম্যাচের জন্য তারা যাকে ভালো মনে করবে, তাকে বেছে নেবে। যে দুইটা নাম বললেন তারা নিশ্চয়ই বিবেচনায় থাকবে। লিটন তো আগেও অধিনায়কত্ব করেছে। ওর অভিজ্ঞতা আছে। মোসাদ্দেক ঘরোয়া ক্রিকেটে নিয়মিত অধিনায়ক। তাকেও বিবেচনায় রাখতে পারে। তবে যে সিদ্ধান্তই আসুক, সেটা টিম ম্যানেজমেন্ট নেবে।’

শেয়ার করুন...

আরও খবর...
© All rights reserved © 2021 | বাংলার চোখ নিউজ
Theme Customized BY LatestNews