1. [email protected] : mainadmin :
  2. [email protected] : special_reporter :
  3. [email protected] : subadmin :
বাংলার চোখ নিউজ | অনলাইন সংস্করণ | শ্যামল ইক্যুইটি ম্যানেজমেন্ট লিমিটেডের ১১তম শাখা উদ্বোধন
শনিবার, ২৫ জুন ২০২২, ০৭:৩১ অপরাহ্ন

শ্যামল ইক্যুইটি ম্যানেজমেন্ট লিমিটেডের ১১তম শাখা উদ্বোধন

বাংলার চোখ সংবাদ
  • সময়ঃ রবিবার, ৬ ফেব্রুয়ারী, ২০২২

মোঃ হামিদুর রহমান :

শেরপুর জেলা শহরের নিউমার্কেট মোড় ইসলামী ব্যাংক সংলগ্ন রশিদা কমপ্লেক্সের ৩য় তলায় শ্যামল ইক্যুইটি ম্যানেজমেন্ট লিমিটেডের ১১তম শাখা উদ্বোধন করা হয়েছে। ৬ ফেব্রুয়ারি (রোববার) সকাল ১০টায় দেশের প্রধান পুঁজিবাজার ঢাকা স্টক এক্সচেঞ্জ লিমিটেড এর ট্রেক হোল্ডার শ্যামল ইক্যুইটি ম্যানেজমেন্ট লিমিটেডের ১১তম শাখা অফিস ফিতা কেটে উদ্বোধন করেন ওই প্রতিষ্ঠানের চেয়ারম্যান মো. শহীদুল্লাহ শ্যামল।

উদ্বোধনের আগে জামালপুর জেলা শাখার ব্যবস্থাপক মো. জাহাঙ্গীর আলমের সঞ্চালনায় বক্তব্য রাখেন শ্যামল ইক্যুইটি ম্যানেজমেন্ট লিমিটেডের চেয়ারম্যান মো. শহীদুল্লাহ শ্যামল। এসময় তিনি বলেন, শেরপুর ব্যবসা-বাণিজ্যের জন্য সমৃদ্ধিশীল জেলা এ জেলায় ১১তম প্রতিষ্ঠানের যাত্রা শুরু করা হলো। আশা করি জামালপুর জেলা শাখার চেয়েও কোন অংশে অগ্রগতি কম হবে না।

তাই এই শাখাকে সঠিকভাবে পরিচালনা করার জন্য শেরপুরবাসীর সহযোগিতা কামনা করেন তিনি। এছাড়াও তিনি বলেন, আমাদের সেবাসমূহ হলো- বিও একাউন্ট খোলা, শেয়ার ক্রয়-বিক্রয়, আইপিও আবেদন সম্পাদন, ডিএসই মোবাইল এ্যাপ্ধসঢ়;স এর মাধ্যমে ঘরে বসে শেয়ার ক্রয়-বিক্রয় সুবিধা (শর্ত সাপেক্ষে), ইএফটি এবং আরটিজিএস এর মতো অনলাইন মাধ্যমে অর্থ আদান-প্রদান, ই-মেইল ও এসএমএস এর মাধ্যমে দৈনিক পোর্টপোলিও সহ শেয়ার ক্রয়-বিক্রয় তথ্য প্রেরণ। এছাড়াও অন্যদের মধ্যে বক্তব্য রাখেন শ্যামল ইক্যুইটি ম্যানেজমেন্ট লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) মো. সাজিদুল ইসলাম, শেরপুর সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মনসুর আহাম্মদ, জামালপুর জেলা শহরের বিশিষ্ট ব্যবসায়ী মো. রফিকুল ইসলাম, খালেদুজ্জামান প্রদীপ প্রমুখ।

উদ্বোধন কালে সদর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) বন্দে আলী, ডিআইও-১ মোহাম্মদ জাহাঙ্গীর আলম, যানবাহন পরিদর্শক (টিআই-১) মোহাম্মদ জাহাঙ্গীর আলম, শেরপুর সাউথইস্ট বাংকের অপারেশন ম্যানেজার (এসইও) মোহাম্মদ নূরল আমিন, রশিদা কমপ্লেক্সের মালিক মো. নূর উদ্দিন, জেলা শহরের বিভিন্ন ব্যাংকের কর্মকর্তা ও শ্যামল ইক্যুইটি ম্যানেজমেন্ট লিমিটেডের ঊর্ধ্বতন কর্মকর্তা-কর্মচারীগণ উপস্থিত ছিলেন। পরে শ্যামল ইক্যুইটি ম্যানেজমেন্ট লিমিটেডের ১১তম শাখার উত্তরোত্তর সাফল্য কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন এসআর জামে মসজিদের ইমাম ও খতিব মাওলানা আনাছ।

 

//এমটিকে

শেয়ার করুন...

আরও খবর...
© All rights reserved © 2021 | বাংলার চোখ নিউজ
Theme Customized BY LatestNews