1. [email protected] : mainadmin :
  2. [email protected] : Mohsin Molla : Mohsin Molla
  3. [email protected] : subadmin :
বাংলার চোখ নিউজ | অনলাইন সংস্করণ | শ্রীনগরে পিতার হাতে পুত্র খুনের মামলার অভিযোগপত্র দাখিল
শুক্রবার, ১৮ জুন ২০২১, ০৯:০৬ অপরাহ্ন

শ্রীনগরে পিতার হাতে পুত্র খুনের মামলার অভিযোগপত্র দাখিল

বাংলার চোখ সংবাদ
  • সময়ঃ বুধবার, ৯ জুন, ২০২১

শরিফুল খান প্লাবন (শ্রীনগর,মুন্সীগঞ্জ) :

মুন্সীগঞ্জের শ্রীনগরে পিতার হাতে ভারসাম্যহীন পুত্র খুনের মামলায় পুলিশ ২৪ ঘন্টার মধ্যে পিতাকে গ্রেপ্তার করে পেনাল কোডের ৩০২ ধারায় আদালতে চার্জশিট দাখিল করেছে শ্রীনগর থানা পুলিশ।

মঙ্গলবার(৮ জুন) বিকেলে মুন্সীগঞ্জ বিজ্ঞ আদালতে শ্রীনগর থানা পুলিশ এই অভিযোগপত্র দাখিল করেন। যাহা শ্রীনগর থানার অভিযোগ পত্র নং- ১২৯ তাং- ০৮/০৬/২১ ধারা- ৩০২ পেনাল কোড। শ্রীনগর থানা পুলিশ জানান, মুন্সীগঞ্জের মধ্যে কোন হত্যা মামলার ঘটনায় এটাই দ্রুততম অভিযোগ পত্র। এর আগের রেকর্ড ছিল ৭২ ঘন্টার মধ্যে তাও শ্রীনগর থানা থেকে দাখিল করা হয়েছে। একই থানার পারভীন বেগম হত্যা মামলার ঘটনায় পুলিশ তার ঘাতক স্বামীকে গ্রেপ্তার করে ৭২ ঘন্টার মধ্যে গত রবিবার বিজ্ঞ আদালতে অভিযোগ পত্র দাখিল করেছিল।

পুলিশ জানায়, সোমবার(৭ জুন) বিকেল ৫টার দিকে শ্রীনগর থানা বাউন্ডারীর পশ্চিম পাশের মেসার্স ফাহাদ স্টোরের মালিক গিয়াস উদ্দিন বেপারী (৬০) এর হাতে তার পুত্র লিমন বেপারী (২৮) কে ছুরিকাঘাতে খুন হয়। লিমন বেপারী তার পিতার চায়ের দোকানে এসে টাকা চায়। পিতা গিয়াসউদ্দিন বেপারী পুত্রকে টাকা না দেয়ায় পিতাকে লোহার পাইপ দিয়ে মারপিট শুরু করে। পরে দোকানের চায়ের দোকানে থাকা ছোরা দিয়ে পুত্রের বুকে আঘাত করলে লিমন মাটিতে লুটিয়ে পরলে তার পিতা ও স্থানীয়রা তাকে দ্রুত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত ডাঃ লিমনকে মৃত ঘোষণা করে। পুলিশ হাসপাতাল থেকে পিতা গিয়াস উদ্দিন বেপারীকে আটক করে। এঘটনায় লিমনের মা গাজালহাটি গ্রামের মমতাজ বেগম তার স্বামীর বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করেন।

শ্রীনগর থানার অফিসার ইনচার্জ মোঃ হেদায়াতুল ইসলাম ভূঞা জানান,মঙ্গলবার নিহত লিমন বেপারীর ময়না তদন্তের রিপোর্ট পাওয়ার পরেই পিতাকে একমাত্র আসামী করে পুলিশ ২৪ ঘন্টার মধ্যে বিজ্ঞ আদালতে অভিযোগ পত্র দাখিল করেছে।

 

এমটিকে/বাংলারচোখ

সামাজিক মাধ্যমগুলোতে শেয়ার করুন...

Leave a Reply

এই বিভাগের আরও খবর...
© All rights reserved © 2021 www.banglarchokhnews.com  
Theme Customized BY LatestNews