1. mainadmin@banglarchokhnews.com : mainadmin :
  2. newsdhaka07@gamil.com : special_reporter :
  3. subadmin@banglarchokhnews.com : subadmin :
বাংলার চোখ নিউজ | অনলাইন সংস্করণ | সন্ধ্যা মুখোপাধ্যায়ের শারীরিক অবস্থার উন্নতি
শুক্রবার, ১৯ অগাস্ট ২০২২, ১২:০৫ অপরাহ্ন

সন্ধ্যা মুখোপাধ্যায়ের শারীরিক অবস্থার উন্নতি

বাংলার চোখ সংবাদ
  • সময়ঃ মঙ্গলবার, ৮ ফেব্রুয়ারী, ২০২২

বিনোদন ডেস্ক :

৯০ বছর বয়সে করোনাভাইরাসে আক্রান্ত হন সন্ধ্যা মুখোপাধ্যায়। তাকে নিয়ে আশঙ্কায় ছিলেন চিকিৎসকরা। যদিও সোমবার অ্যাপোলো হাসপাতালের পক্ষ থেকে জানানো হলো কিংবদন্তি এ গায়িকা করোনা মুক্ত। সোমবার (৭ ফেব্রুয়ারি) শারীরিক অবস্থার উন্নতি হয়েছে সন্ধ্যা মুখোপাধ্যায়ের। তার অঙ্গগুলোর সক্রিয়তাও আগের চেয়ে অনেকটাই সন্তোষজনক।

বয়সজনিত নানা অসুখে ভুগছেন প্রবীণ এই সংগীতশিল্পী। পড়ে গিয়েছিলেন বাড়িতে। ফিমার বোন ভেঙে গিয়েছিল তার। গত ২৭ জানুয়ারি তাকে গ্রিন করিডর করে নিয়ে যাওয়া হয়েছিল এসএসকেএমে। সেখানে করোনা শনাক্ত হওয়ায় দ্রুত তাকে নিয়ে যাওয়া হয় অ্যাপোলো হাসপাতালে।

চিকিৎসকরা জানান, প্রবীণ এ গায়িকা করোনা মুক্ত হলেও তার ফুসফুসের সংক্রমণ পুরোপুরি সারেনি। রয়েছে বয়সজনিত অন্যান্য শারীরিক জটিলতাও। ঊরুর হাড়ও ভাঙা। কিন্তু তার অপারেশন করার মতো পরিস্থিতি এখনও তৈরি হয়নি। যদিও তার ফুসফুস ও হৃদযন্ত্রের উন্নতি হয়েছে বলে জানান চিকিৎসকরা। সোমবারও রাইলস টিউব ছাড়াই সন্ধ্যা মুখোপাধ্যায় খাবার খেয়েছেন। রয়েছেন পুরো সজ্ঞানেই।

এ দিন অ্যাপোলো হাসপাতালের চিকিৎসকরা জানান, প্রথম দিকে চিকিৎসায় তেমন সাড়া দেননি সন্ধ্যা মুখোপাধ্যায়। তবে হাসপাতালে ভর্তির পর থেকে তার শারীরিক অবস্থার অবনতি হয়নি। বরং সংকটজনক থাকলেও স্থিতিশীল ছিলেন তিনি। গত বুধবার থেকে ধীরে ধীরে অবস্থার উন্নতি চোখে পড়ে চিকিৎসকদের। এ দিন অ্যাপোলো হাসপাতালের চিকিৎসকদের পক্ষ থেকে জানানো হয়, এখন বিনা অক্সিজেন সাপোর্টেই শিল্পীর রক্তে অক্সিজেনের স্বাভাবিক মাত্রা বজায় থাকছে।

আরেক কিংবদন্তি লতা মঙ্গেশকরের প্রয়াণ সংবাদ এখনও জানানো হয়নি সন্ধ্যা মুখোপাধ্যায়কে। করোনা মুক্ত হওয়ার পর শারীরিক অবস্থার উন্নতি হলেও এখনও যথেষ্ট দুর্বল তিনি। এমন পরিস্থিতিতে এ দুঃসংবাদের ধাক্কা সামলে ওঠার মতো অবস্থায় নেই তিনি। সেই কারণেই সুরসম্রাজ্ঞীর প্রয়াণের খবর জানানো হয়নি সন্ধ্যা মুখোপাধ্যায়কে।

//আরআই

শেয়ার করুন...

আরও খবর...
© All rights reserved © 2021 | বাংলার চোখ নিউজ
Theme Customized BY LatestNews