1. [email protected] : mainadmin :
  2. [email protected] : Mohsin Molla : Mohsin Molla
  3. [email protected] : subadmin :
বাংলার চোখ নিউজ | অনলাইন সংস্করণ | সাটুরিয়ায় সৎ ভাইয়ের ধর্ষণে বোন অন্তঃসত্ত্বা
মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০৩:০২ পূর্বাহ্ন

সাটুরিয়ায় সৎ ভাইয়ের ধর্ষণে বোন অন্তঃসত্ত্বা

বাংলার চোখ সংবাদ
  • সময়ঃ শুক্রবার, ১০ সেপ্টেম্বর, ২০২১
সিলেটে বিয়ের প্রলোভন দেখিয়ে তরুণীকে ধর্ষণ
প্রতিকী ছবি

এস কে সুমন মাহমুদ :

সৎ ভাইয়ের ধর্ষণে ছোট বোন (১৪) অন্তঃসত্ত্বা হওয়ার চাঞ্চল্যকর ঘটনা ঘটেছে মানিকগঞ্জের সাটুরিয়া উপজেলার জালশুকা গ্রামে। ঘটনাটি বৃহস্পতিবার রাতে এলাকায় জানাজানি হয়। অন্তঃসত্ত্বা ওই কিশোরী ও অভিযুক্ত একই বাবার সন্তান।

ধর্ষণের শিকার কিশোরী জানায়, এক বছরের বেশি সময় ধরে নিজের সৎ ভাইয়ের ধর্ষণের শিকার হয়ে আসছে সে। ধর্ষণে বাধা দিতে গেলে মারধর করা হতো তাকে। ওই কিশোরীকে বিভিন্ন সময় নিজ ঘরে ধর্ষণ করত লম্পট সৎ ভাই সুজন মিয়া (২২)। সুজন পেশায় মিষ্টি দোকানের কর্মচারী।

তার মাকে বিষয়টি জানালেও কোনো প্রতিকার পায়নি বলে অভিযোগ করেন কিশোরী। কিশোরীর বাবা কৃষক। তার মা ও বাবার সাথে অন্যের জমিতে কাজ করেন। কিশোরীর বড় বোনের বিয়ে হয়ে গেছে। লোকলজ্জার ভয়ে কিশোরী বিষয়টি কাউকে জানায়নি এতদিনে। সম্প্রতি তার শারীরিক পরিবর্তন দেখা দিলে মাকে সে পুরো ঘটনা খুলে বলে। পরে আলট্রাসনোগ্রামে ধরা পড়ে কিশোরী চার মাসের অন্তঃসত্ত্বা।

ওই কিশোরীর মা বলেন, ‘আমি বাড়িতে না থাকায় সুজন আমার মেয়েকে ধর্ষণ করছে। বর্তমানে সে চার মাসের অন্তঃসত্ত্বা।’

বৃহস্পতিবার ১০টার দিকে অভিযুক্ত সুজনের বাসায় গেলে তাকে পাওয়া যায়নি। সুজনের বাবা মোঃ হাসান মিয়া বলেন, ‘আমরা এলাকার মাতুব্বরদের কাছে বিষয়টি বলেছি, তারা সমাধান করে দিবে বলছে।’

গ্রাম্য মাতাব্বর শামীম মিয়া বলেন, ‘আমরা এলাকায় বসে বিষয়টি সমাধানের চেষ্টা করছি।’ ধর্ষণের মতো কোনো গুরুতর অপরাধের বিচার আপনারা করতে পারেন কি-না? এমন প্রশ্ন করলে তিনি জানান, উপজেলা ভাইস চেয়ারম্যান আবুল বাশার সমাধান করে দিয়েছেন।

এ ব্যাপারে সাটুরিয়া উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আবুল বাশার সব কিছু অস্বীকার করে বলেন, ‘আমি এ বিষয়ে কিছুই জানি না।’

সাটুরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) আশরাফুল আলম বলেন, এ ব্যাপারে কোনো অভিযোগ পাইনি। অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।

//এমটিকে

শেয়ার করুন...

Leave a Reply

আরও খবর...
© All rights reserved © 2021 | বাংলার চোখ নিউজ  
Theme Customized BY LatestNews