1. [email protected] : mainadmin :
  2. [email protected] : Mohsin Molla : Mohsin Molla
  3. [email protected] : subadmin :
বাংলার চোখ নিউজ | অনলাইন সংস্করণ | সাতক্ষীরার কলারোয়া সীমান্তে নারী-শিশুসহ আটক ৫
শনিবার, ১৯ জুন ২০২১, ০৬:২০ পূর্বাহ্ন

সাতক্ষীরার কলারোয়া সীমান্তে নারী-শিশুসহ আটক ৫

বাংলার চোখ সংবাদ
  • সময়ঃ রবিবার, ৬ জুন, ২০২১

মোস্তাক আহমেদ (সাতক্ষীরা) জেলা প্রতিনিধি : 

সাতক্ষীরার কলারোয়া সীমান্তে অবৈধপথে ভারত থেকে আসা শিশু-নারীসহ ৫জনকে স্থানীয় জনতা আটক করে সীমান্তের হিজলদী বিজিবি ক্যাম্পে সোপর্দ করেছে। পরে বিজিবি’র তত্ববধায়নে তাদের সোনাবাড়িয়ায় প্রাতিষ্ঠানিক কোয়ারিন্টাইনে প্রেরণ করা হয়েছে। আটককৃতদের বাড়ি বরিশাল ও চট্টগ্রামে।

শনিবার (৫জুন) সকাল ৮টার দিকে উপজেলার ভারত সীমান্তবর্তী চন্দনপুর ইউনিয়নের হিজলদী বাজার এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন, বরিশালের আগলঝাড়া থানার বাশাইলের গোয়াইন গ্রামের বিমল হালদারের ছেলে বিনয় হালদার (৩৫), তার স্ত্রী পারুল হালদার (৩০), তাদের দুই ছেলে বিজন (৭) ও বিক্রম (৫) এবং চট্টগ্রামের পুটিয়া থানার সুমননন্দীর লাউয়ারবিল গ্রামের ফুল মাহমুদের স্ত্রী সুরাইয়া খাতুন (৩০)।

বিষয়টি নিশ্চিত করে চন্দনপুর ইউপি চেয়ারম্যান মনিরুল ইসলাম মনি জানান, সকাল ৮টার দিকে হিজলদী বাজারে সন্দেহজনক ঘোরাঘুরি করতে দেখে স্থানীয় বাসিন্দারা তাদের পরিচয় জিজ্ঞাসা করে একপর্যায়ে তারা অবৈধপথে ভারত থেকে এসেছেন বলে স্বীকার করে জানান, ভারতের মুম্বাই (বোম্বে) শহর থেকে চোরাকারবারীদের সহায়তায় গভীর রাতে অবৈধপথে সীমান্ত পেরিয়ে দেশে (বাংলাদেশ) প্রবেশ করেছে। ইউপি চেয়ারম্যান জানান, তিনি ঘটনাটি জানতে পেরে তাৎক্ষনিক তাদেরকে পার্শ্ববর্তী হিজলদী বিওপি’র ক্যাম্প কমান্ডারকে অবহিত করে তাদেরকে বিজিবির নিকট সোপর্দ করা হয়।

হিজলদী ক্যাম্পের বিজিবি সদস্যরা জানান, আটকদের পার্শ্ববর্তী সোনাবাড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে স্থাপিত অস্থায়ী প্রাতিষ্ঠানিক হোম কোয়ারিন্টাইনে রাখা হয়েছে। ১৪দিন প্রাতিষ্ঠানিক কোয়ারিন্টাইন শেষে করোনা পরীক্ষাও করা হবে। করোনামুক্ত থাকলে ১৪দিন পর তাদের থানা পুলিশে হস্তান্তর করা হবে।

 

এমটিকে/বাংলারচোখ

সামাজিক মাধ্যমগুলোতে শেয়ার করুন...

Leave a Reply

এই বিভাগের আরও খবর...
© All rights reserved © 2021 www.banglarchokhnews.com  
Theme Customized BY LatestNews