1. [email protected] : mainadmin :
  2. [email protected] : subadmin :
বাংলার চোখ | সিঙ্গাপুরে সূর্যাস্ত দেখার ৩টি চমৎকার জায়গা
বুধবার, ১৯ মে ২০২১, ০৫:৪৮ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজঃ
অতিরিক্ত সচিবকে খামচি দিয়েছেন ও থাপ্পড় মেরেছেন রোজিনা: স্বাস্থ্যমন্ত্রী আন্তর্জাতিক গণমাধ্যমে সাংবাদিক রোজিনার গ্রেফতারের খবর ভারতে ঘূর্ণিঝড় টাউটির আঘাতে নিহত বেড়ে ২১, নিখোঁজ শতাধিক বজ্রপাতে প্রাণ গেল ১০ জনের রোজিনাকে হেনস্তার প্রতিবাদে ঢাকা দক্ষিণ-পূর্বাঞ্চলীয় প্রেসক্লাবের নিন্দা ও কর্মসূচি ঘোষণা ‘স্বাস্থ্য মন্ত্রণালয়ে দু’দিন পরপর ভূতের আছর পড়ে’ রোজিনাকে গ্রেফতার নয়, পদক দেয়া উচিত : জাফরুল্লাহ চৌধুরী আপনার সঙ্গী একান্তে যে কথাগুলো শুনতে চান সাংবাদিক রোজিনা গ্রেফতার হওয়ায় তারকাদের প্রতিবাদ কর্মীর সঙ্গে সম্পর্কের তদন্ত শুরু হলে মাইক্রোসফট ছাড়েন বিল গেটস

সিঙ্গাপুরে সূর্যাস্ত দেখার ৩টি চমৎকার জায়গা

বাংলার চোখ সংবাদ
  • সময়ঃ সোমবার, ১১ ফেব্রুয়ারী, ২০১৯

সিঙ্গাপুরে সূর্যাস্ত দেখার জন্য সঠিক জায়গা খুঁজে পাচ্ছেন না? নিখুঁত সুন্দর সূর্যাস্ত দেখার জন্য বেশ কিছু জায়গা রয়েছে সিঙ্গাপুরে। দেখুন এমন ৩টি চমৎকার জায়গা –

১. ওয়ান অল্টিচুড
ভিউইং গ্যালারি, রুফটপ বার, রেস্তোরাঁ, ক্লাব আর ক্যাফের সমন্বয়ে তৈরি এই জায়গাতে বসলে সূর্যাস্ত হয়ে উঠতে পারে বিস্ময়কর সুন্দর। ৬৩ তলা উপরে অবস্থিত এই রুফটপ বার আদতে বিশ্বের সবচেয়ে উঁচু আল ফ্রেস্কো বার। এখানে বসে সূর্যাস্ত দেখতে প্রতিজনের জন্য গুনতে হবে আপনাকে ১৮ সিঙ্গাপুরি ডলার।

২. নিউ এশিয়া বার
সুইসোটেল দ্যা স্ট্যামফোর্ডের ৭১ ও ৭২ তম তলার সমন্বয়ে গঠিত নিউ এশিয়া বার। সতেজ কোন পানীয়তে চুমুক দিতে দিতে সিঙ্গাপুরের সূর্যাস্ত দেখার সবচেয়ে উঁচু স্থান এই বারটি। দর্শকদের মধ্যে ধাধাময় একটা আবেশ তৈরি করতে বারটির মেঝে তির্যকভাবে ২০ ডিগ্রি বাঁকানো। তাই মাথা ঝিমঝিম করতে শুরু করলে ঘাবড়ে যাবেন না যেন!

৩. পিনাকল এট ডাক্সটন
পিনাকল এট ডাক্সটন-এ আছে সাধ্যের মধ্যে সিঙ্গাপুরের সূর্যাস্ত দেখার সুযোগ। পিনাকল এট ডাক্সটন দিনে ২০০ জন করে দর্শনার্থী প্রবেশের সুযোগ দিয়ে থাকে। আর সপ্তাহের ছুটির দিনে ছুটির দিনে এখানে প্রচণ্ড ভিড় হয়। তাই যাওয়ার ইচ্ছা থাকলে কর্মদিবসে যাওয়াই বুদ্ধিমানের কাজ হবে। এখানে ঢুকতে আপনাকে খরচ করতে হবে মাত্র ৫ সিঙ্গাপুরি ডলার।

সামাজিক মাধ্যমগুলোতে শেয়ার করুন...

Leave a Reply

এই বিভাগের আরও খবর...
© All rights reserved © 2021 www.banglarchokhnews.com  
Theme Customized BY LatestNews