বাংলার চোখ | সিদ্ধিরগঞ্জে অপরাধীদের শিকড় উপরে ফেলবে
  1. [email protected] : mainadmin :
বাংলার চোখ | সিদ্ধিরগঞ্জে অপরাধীদের শিকড় উপরে ফেলবে
রবিবার, ২৮ ফেব্রুয়ারী ২০২১, ০১:১৫ পূর্বাহ্ন

সিদ্ধিরগঞ্জে অপরাধীদের শিকড় উপরে ফেলবে

বাংলার চোখ সংবাদ
  • সময় মঙ্গলবার, ১৫ ডিসেম্বর, ২০২০
  • ৩৯ দেখেছেন

সাধারন জনগনের জানমাল রক্ষা করতে সব সময় তৎপর রয়েছে পুলিশ।

তারপরেও অনেক সময় অনাকাঙ্খিত ভাবে দুর্ঘটনা ঘটে যায়। নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানা এলাকা অপরাধীদের আখড়া হিসেবে পরিচিত। শিল্পনগরী হিসেবে বেশ পরিচিত নারায়ণগঞ্জ জেলা। তারমধ্যে অন্যতম সিদ্ধিরগঞ্জ থানা এলাকার শিল্পনগরীর। আধিপত্য বিস্তার করতে খুন খারাপির মত ন্যাক্কারজনক ঘটনা ঘটেছে সিদ্ধিরগঞ্জে। আর এসব অপরাধীদের শিকড় উপরে ফেলা হবে হুশিয়ারী করেছেন সিদ্ধিরগঞ্জ থানার নবাগত অফিসার ইনচার্জ মশিউর রহমান। সিদ্ধিরগঞ্জ থানায় যোগদানের পর থেকে ওসি মশিউর সঙ্গীয় ফোর্স নিয়ে মাদক ব্যবসায়ী, কিশোর গ্যাং, ডাকাত দল সহ বিভিন্ন অপরাধীদের ইতিমধ্যে আইনের আওতায় এনেছেন।

মশিউর রহমান সিদ্ধিরগঞ্জ থানায় যোগদানের পর থেকেই আইনশৃঙ্খলার উন্নতি হয়েছে বলে জানান এলাকাবাসী। সু-দক্ষ এই অফিসার নিজের মেধাকে কাজে লাগিয়ে একের পর এক অপরাধীদের লাগাম টেনে ধরেছে। সন্ত্রাস, চাঁদাবাজ, মাদক ব্যবসায়ী, ভুমিদস্যু সহ বিভিন্ন অপরাধীদের আতংকের নাম ওসি মশিউর রহমান। এ পর্যন্ত চাঁদাবাজ, মাদক ব্যবসায়ী সহ অপরাধীদের গ্রেফতার করে বিচারের মুখোমুখি করেছেন ওসি মশিউর। সিদ্ধিরগঞ্জ থানার অফিসার ইনচার্জ মশিউর রহমান বলেন, সিদ্ধিরগঞ্জ একটি গুরুত্বপূর্ন এলাকা। এখানে অপরাধীদের আনাগোনা অনেক বেশি। পুলিশে চাকুরী করি মানুষের সেবা করার জন্য।

 

 

আমার থানা এলাকায় কোনো অপরাধীদের ঠাঁই হবে না। যত বড় অপরাধী হোক না কেন অপরাধ করলেই ছাড় দেওয়া হবেনা। আইনের উর্দ্ধে কেউ নয়। আইনশৃঙ্খলা নিয়ন্ত্রনে রাখতে পুলিশ সদস্যরা তৎপর রয়েছে। অপরাধীদের ধরতে মাঠ পর্যয়ে পুলিশ টিম কাজ করছে। অপরাধীদের আইনের আওতায় আনা হয়েছে এবং সিদ্ধিরগঞ্জ থেকে অপরাধ নির্মূল করাই হবে আমার প্রধান কাজ। ওসি মশিউর রহমান ২০০০ সালে বাংলাদেশ পুলিশ বাহিনীতে যোগদান করেন। ২০১৩ সালে রমনা ২০১৭ সাল থেকে ২০২০ সাল পর্যন্ত খিলগাও থানার অফিসার ইনচার্জ ছিলেন। ২০১৫ সালে বাংলামটর থেকে আলোচিত ছিনতাই হওয়া ৬৫ লক্ষ টাকা উদ্ধার করে পিপিএম পদক লাভ করেন মশিউর রহমান এবং ২০১৮ সালে খিলগাঁও এলাকা থেকে ডাকাত চক্র গ্রেফতার করায় আবাও পিপিএম পদক পান তিনি। এ চৌকস অফিসার ঢাকা কলেজ থেকে অনার্স এবং মাষ্টার্স শেষ করেন। তাঁর গ্রামের বাড়ী পটুয়াখালীতে।

সামাজিক মাধ্যমগুলোতে শেয়ার করুন...

Leave a Reply

এই বিভাগের আরও খবর...
© All rights reserved © 2021 www.banglarchokhnews.com  
Theme Customized BY LatestNews